বলিউডবিনোদন

জলের তলায় ঘনিষ্ঠ চুম্বন বরুণ-সারার, মেয়ের দৃশ্য দেখে মুখ খুললেন বাবা সইফ আলি খান

Advertisement

সম্প্রতি রিলিজ হয়েছে ডেভিড ধাওয়ান পরিচালিত ‘কুলি নং 1’-এর রিমেকের ট্রেলার। এই ট্রেলারে ফিল্মের নায়ক-নায়িকা বরুণ ধাওয়ান ও সারা আলি খানের অন্তরঙ্গ চুম্বনের দৃশ্য দেখানো হয়েছে। দৃশ্যটিতে দেখা যাচ্ছে, নীল জলের তলায় শর্টস পরিহিত বরুণ ও বিকিনি পরিহিতা সারা দুজন দুজনকে লিপলক কিস করছেন। এই দৃশ্যের কারণে ‘কুলি নং 1’র ট্রেলার মুহূর্তে ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। এই দৃশ্যটি সম্পর্কে সারার পিতা সইফ আলি খান-কে প্রশ্ন করা হলে তিনি বলেন, এটি শুধুমাত্র অভিনয়, বাস্তব নয়। তিনি এই দৃশ্যে সারার আড়ষ্টতাহীন অভিনয়ের প্রশংসা করে সারাকে অভিনন্দন জানিয়েছেন। সইফ এই ফিল্মের ভবিষ্যৎ সম্পর্কে যথেষ্ট আশাবাদী।

তবে নেটিজেনরা এখন গোবিন্দা- করিশমা ও বরুণ-সারার তুলনা করতে ব্যস্ত। এই ফিল্মটি গোবিন্দা ও করিশমা কাপুর অভিনীত ‘কুলি নং 1’-এর রিমেক। 1995 সালে নির্মিত ‘কুলি নং 1’ ফিল্মটির জনপ্রিয়তা এত বছর পরেও এতটুকু টাল খায়নি। এখনও ‘কুলি নং 1’-এর ‘ ম্যায় তো রাস্তে সে যা রহা থা’ গানটি তুমুল জনপ্রিয়। এই ফিল্মের পরিচালক ছিলেন ডেভিড ধাওয়ান। সম্প্রতি ডেভিড ধাওয়ান ফিল্মটির রিমেক করার সিদ্ধান্ত নেন। গোবিন্দার চরিত্রে বরুণ ধাওয়ান ও করিশমার চরিত্রে সারা আলি খানকে কাস্ট করা হয়। রিমেক ‘কুলি নং 1’ ডেভিড ধাওয়ান-এর কেরিয়ারের 45 নং ফিল্ম হতে চলেছে।

তবে ইউটিউবে ট্রেলারটি মুক্তি পাওয়ার সঙ্গেই নেটিজেনদের একাংশ বরুণ ও সারার লিপলক কিসের দৃশ্যটি নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। কারণ গোবিন্দা-করিশমা অভিনীত ‘কুলি নং 1’ -এ এই দৃশ্য ছিল না। ‘কুলি নং 1’ বললেই এখনও দর্শকদের চোখে ভাসে গোবিন্দা-করিশমা জুটির খুনসুটি। এই কারণে নস্টালজিয়ায় ভেসে একশ্রেণীর দর্শক নতুন ‘কুলি নং 1’-এ এই ধরনের দৃশ্যের বিরোধিতা করেছেন।

তবে ডেভিড ধাওয়ান জানিয়েছেন, তিনি রিমেক ‘কুলি নং 1’-এর চিত্রনাট্যে আধুনিক উপাদান রাখার প্রয়োজনীয়তা অনুভব করেছেন। এই কারণে তিনি বরুণ ও সারার লিপলক কিসের দৃশ্যটি রেখেছেন। ‘কুলি নং 1’-এর রিমেকের মাধ্যমে বলিউডে কামব্যাক করছেন কিংবদন্তি কমেডিয়ান অভিনেতা জনি লিভার। দীর্ঘ অনুপস্থিতির পর জনি লিভার-এর অভিনয়ের সেকেন্ড ইনিংস শুরু হতে চলেছে এই ফিল্মের মাধ্যমে। এর আগে ডেভিড ধাওয়ান তাঁর ‘জুড়ওয়া’ ফিল্মটির রিমেক করেছিলেন। তবে ‘জুড়ওয়া’র সলমন-ম্যাজিককে ছাড়িয়ে যেতে পারেননি ‘জুড়ওয়া’-র রিমেকের বরুণ ধাওয়ান। চলতি বছরের 25 শে ডিসেম্বর অর্থাৎ বড়দিনের দিন ওটিটি প্ল‍্যাটফর্ম অ্যামাজন প্রাইম-এ মুক্তি পেতে চলেছে ‘কুলি নং 1’-এর রিমেক, যুদ্ধ শুরু হতে চলেছে দুই জমানার, নস্টালজিয়া ও আধুনিকতার, গোবিন্দা ও বরুণের অস্তিত্ব-এর।

Tags

Related Articles

Back to top button