বলিউডবিনোদন

Vikram Veda: মুক্তি পেল বিক্রম ভেদার টিজার, তিন বছর পর হৃতিক রোশনের লুক দেখে নড়েচড়ে বসল ভক্তরা

×
Advertisement

এক লম্বা বিরতির পর আবারো বড়পর্দায় ফিরতে চলেছেন হৃত্বিক রোশন। বলিউডের গ্রিক গড বলা হয় তাকে। সম্প্রতি তারই আসন্ন ছবির টিজার মুক্তি পেয়েছে। ৫ ঘণ্টার মধ্যেই যার ভিউজ ৫৩ লাখ ছাড়িয়ে গিয়েছে। আর সেই সূত্র ধরেই চর্চায় অভিনেতা। দীর্ঘ বিরতির পর তার বড়পর্দায় অভিনেতার কামব্যাকের কথা শুনে উচ্ছ্বসিত ভক্তমহলও। অভিনেতা নিজেও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের আসন্ন ছবি ‘বিক্রম বেদা’র পোস্টার শেয়ার করে নিয়েছেন। সেখানে তার ভয়ানক লুক রীতিমতো নজর কেড়েছে সকলের। ছবিতে কোন এক জোরদার চরিত্রই দেখা মিলবে অভিনেতার, তা স্পষ্ট টিজার দেখেই।

Advertisement

আসন্ন ছবিতে অভিনেতার সাথে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সাইফ আলি খানকে। দুজনের চরিত্রই যে পর্দায় জোরদার ধামাকা করতে চলেছে, তা আপাতত স্পষ্ট সকলের কাছেই। ছবির প্রস্তুতিপর্ব ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই ধৈর্য ধরে রাখতে পারছেন না সিনেমাপ্রেমীরা। অপেক্ষায় প্রতিটি প্রহর গুনছেন অভিনেতার ভক্তরাও। জানা গেছে, আগামী ৩০’শে সেপ্টেম্বর দুর্গাপুজোর মধ্যেই মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’। নিজের এই আসন্ন ছবির পোস্টার শেয়ার করে ছবির মুক্তির কথা নিজের ভক্তদের জানিয়েছেন হৃত্বিক রোশন।

Advertisement

উল্লেখ্য, পুষ্কর ও গায়েত্রী পরিচালিত তামিল ছবি ‘বিক্রম বেদা’ ২০১৭ সালে মুক্তি পেয়েছিল বড়পর্দায়। সেখানে দুই মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল বিজয় সেঠুপতি ও আর মাধাবনকে। বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছিল এই ছবি। এবার হিন্দিতে মুক্তি পেতে চলেছে সেই ছবিই। পরিচালনায় পুষ্কর ও গায়েত্রীই রয়েছেন। মুখ্য দুই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দুই বিগ বাজেটের অভিনেতা হৃত্বিক রোশন ও সাইফ আলি খানকে। এই ছবির জন্য গত একবছর ধরে অপেক্ষা করছেন সিনেমাপ্রেমীরা। অবশেষে সেই ছবি মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। টিজার মুক্তি পেতেই উচ্ছ্বাসে বেকাবু দর্শকমহল। বলিউডের ‘বিক্রম বেদা’ কি ছাপিয়ে যেতে চলেছে তামিল ‘বিক্রম বেদা’কে? অপেক্ষায় সিনেমা জগৎ।

Related Articles

Back to top button