×
বলিউডবিনোদন

সারেগামাপার ট্রফি নিয়ে বাড়ি ফিরল বাংলার মেয়ে নীলাঞ্জনা, জিতলেন ১০ লক্ষ টাকা

Advertisement

টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় গানের হিন্দি রিয়্যালিটি শো হল সারেগামাপা। গত ২০ সপ্তাহ ধরে হাড্ডাহাড্ডি প্রতিযোগিতা চলছিল প্রতিযোগীদের মধ্যে। তবে এই ২০ সপ্তাহের পর শেষ হাসি হাসলো নীলাঞ্জনা রায়। একটুর জন্য ট্রফি হাতছাড়া হলো রাজশ্রী বাগের। তবে এদিন সকলকে টেক্কা দিয়ে সবার মন জয় করে নিয়ে সারেগামাপা ট্রফি হাতে বাড়ি ফিরলেন নীলাঞ্জনা। পেলেন মারুতি সুজিকি সেলেরিও। বলাই বাহুল্য, এই সিজনে বাজিমাত বাঙালি কন্যার।

Advertisement

এবারের সারেগামাপা ২০২১’এ ছিল অনেক চমক। এই শোতে নতুনদের পাশাপাশি জায়গা করে নিয়েছিল পুরনোরাও। এবারের সিজনে সবথেকে বড় চমক ছিল এই সিজনে বাংলার ছয় প্রতিযোগী অংশগ্রহণ করেছিলেন। স্নিগ্ধজিৎ ভোমিক, অনন্যা চক্রবর্তী, নীলাঞ্জনা রায়, কিঞ্জল চট্টোপাধ্যায়, দীপায়ন বন্দ্যোপাধ্যায় ও রাজশ্রী বাগ। তবে মাঝপথেই আউট হয়ে যান কিঞ্জল। সামান্য কারণের জন্য ট্রফি হাতছাড়া হয় রাজশ্রী বাগের। ফাইনালের কয়েকসপ্তাহ আগেই বাদ পড়েন দীপায়নও।

Advertisement

দুই মেয়ের মা সঞ্জনা শুরু থেকেই ছিলেন সমস্ত বিচারকদের কাছে তাদের অন্যতম প্রিয় প্রতিযোগী। গান না শিখেও যে এত ভালো গান গাওয়া যায়, তা হয়তো তাকে না দেখলে বিশ্বাস করা মুশকিল। সাথে ছিলেন সারেগামাপার অন্যতম প্রতিযোগী শরৎ শর্মা। তিনি জগ্রাতায় গাইতেন। তবে সারেগামাপার এবারের প্রতিযোগীরা বুঝিয়ে দিয়েছে স্টেজ পারফর্ম্যান্স হোক কিংবা প্লেব্যাক সবেতেই তারা সাবলীল।

ফাইনালের দিন উপস্থিত ছিলেন চিরপরিচিত তিন বিচারক হিমেশ রেশ্মিয়া, শঙ্কর মহাদেভান, বিশাল দাদলানি। পাশাপাশি উপস্থিত ছিলেন উদিত নারায়ণও। এদিন ফাইনালে ৬ প্রতিযোগী রীতিমতো নাচিয়ে দিয়েছে সকলকে। তবে সকলকে টেক্কা দিয়ে ট্রফি হাতে তুলে নিয়েছে বাংলার মেয়ে নীলাঞ্জনা রায়। দ্বিতীয় স্থান গ্রহণ করেছে রাজশ্রী বাগ। আর তৃতীয় স্থান নিয়েছেন শরৎ শর্মা। সব মিলিয়ে ফাইনাল জমে গিয়েছিল তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button