রুবিনা ডিলাইকের হট স্টাইল ভক্তদের হুঁশ উড়ল, সোনালি পোশাক এমন লাগছিল নায়িকাকে (PHOTO)

টিভি সিরিয়াল অভিনেত্রী হিসেবে এখন ব্যাপক জনপ্রিয়তা রয়েছে এই রুবিনা দিলাইকের

Advertisement

Advertisement

সিনেমা, সিরিয়াল ও ওয়েব সিরিজের পাশাপাশি আজকাল দর্শকদের মনে ধরেছে বিভিন্ন ধরনের রিয়েলিটি শো। বেশ কিছুদিন আগেই শুরু হয়েছে নতুন রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’। কালারস টিভিতে সম্প্রচারিত হচ্ছে এই রিয়েলিটি শোয়ের দশম সিজনের এপিসোডগুলি। এর বেশ কিছু ভিডিও আজকাল ইন্টারনেট দুনিয়াতে রাজ করছে। প্রতিযোগীদের অসম্ভব সুন্দর পারফরম্যান্স মন জয় করে নিচ্ছে সাধারণ মানুষের। এই রিয়েলিটি শোতে প্রথম থেকেই জনপ্রিয়তা পাচ্ছেন প্রতিযোগী রুবিনা দিলাইক।

Advertisement

যারা এই রিয়েলিটি শো প্রতিদিন দেখছেন তাঁরা অবশ্যই এই রুবিনা দিলাইককে চেনেন। তাঁর অসম্ভব সুন্দর কায়দায় নাচের পারফরম্যান্স রীতিমত হইচই ফেলে দিয়েছে ইন্টারনেট দুনিয়াতে। রুবিনা দিলাইক তার ভক্তদের সাথে সংযুক্ত থাকার জন্য সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় থাকেন। অভিনয় ছাড়াও তিনি তার স্টাইলিশ স্টাইল দিয়ে কোটি কোটি মানুষকে পাগল করেছেন। একই সঙ্গে সম্প্রতি এমনই কিছু ছবি শেয়ার করেছেন যা দেখে রীতিমত চক্ষু চড়কগাছ হয়ে গেছে নেট নাগরিকদের।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া বেশ কিছু ছবিতে দেখা গিয়েছে, ফটোশুটের জন্য রুবিনা একটি ভারী গোল্ডেন সিকোয়েন্স ব্রা এবং শর্ট স্কার্ট পরেছিলেন। তিনি খুব সুন্দরভাবে তাঁর এই ডিজাইনার পোশাক পরে তাঁর বডি ফ্ল্যানট করছিলেন। সেইসাথে তাঁর হালকা মেকআপ ও খোলা চুল তাঁকে আরও সেক্সি করে তুলেছিল। রুবিনা এই ছবি instagram এ পোস্ট করতেই তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়। অনেকেই ছবিতে লাইক দেন এবং অনেকেই কমেন্ট করে হার্ট বা ফায়ার ইমোজি দেন।

Advertisement

Recent Posts