Anushka Shetty: এই হল বাহুবলীর ‘দেবসেনা’র অবস্থা, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখলে মন ছুয়ে যাবে

Advertisement

Advertisement

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির সুন্দরী অভিনেত্রী অনুষ্কা শেট্টি। এস এস রাজামৌলী পরিচালিত ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী তিনি। এই ছবি অভিনেত্রীকে বিশ্বের মানুষের কাছে পরিচিতি এনে দিয়েছিল। পর্দায় প্রভাসের সাথে তার রসায়ন বেজায় নজর কেড়েছিল দর্শকমহলের। চর্চাও হয়েছিল মিডিয়ার পাতায়। তবে এই মুহূর্তে নিজের কাজের সূত্র ধরে নয় একেবারে ভিন্ন একটি কারণের জন্য নেটনাগরিকদের একাংশের মাঝে তুমুল কটাক্ষের মুখে অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন অনুষ্কা শেট্টি। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি নেটদুনিয়াতে তার বেশ কিছু ঝলক ভাইরাল হয়েছে, যা দেখার পর থেকেই নেটজনতার একাংশ একাধিক কটাক্ষজনক মন্তব্য ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রীর দিকে। খুব সম্প্রতি শিবরাত্রির দিন মহাদেবের দর্শনে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই তার লুক নজর কেড়েছে একাংশের। আর সেই সূত্র ধরেই তাকে সম্মুখীন হতে হয়েছে বডি সেমিংয়ের।

Advertisement

Advertisement

এদিন অভিনেত্রী একেবারে দুধ সাদা সালোয়ার স্যুটে ছিলেন। খোলা চুলে হালকা সাজে সেজেছিলেন অভিনেত্রী। এদিন তার সাথে খুব সম্ভবত মহাদেবের মন্দিরে উপস্থিত ছিলেন তার পরিবারের বেশ কিছু সদস্যরাও। বর্তমান সময়ে দাঁড়িয়ে আগের থেকে অভিনেত্রীর ওজন বৃদ্ধি পেয়েছে অনেকটাই। আর সেই বর্ধিত ওজনের কারণেই একাংশের কাছে কথা শুনতে হয়েছে অভিনেত্রীকে। কেউ সরাসরি অভিনেত্রীকে ওজন কমানোর পরামর্শ দিয়েছেন। আবার কেউ সরাসরি জানিয়েছেন, তাকে একেবারেই দেখতে ভালো লাগছে না। আবার কেউ ভবিষ্যতে একাধিক ছবিতে তাকে দেখার ইচ্ছা প্রকাশ করে ওজন কমানোরও পরামর্শ দিয়েছেন। উল্লেখ্য, কাজের কথা বলতে গেলে খুব শীঘ্রই ‘চন্দ্রমুখী ২’তে দেখা মিলবে অভিনীত্রীর।

Recent Posts