×
টেক বার্তা

অসাধারণ লুকসের সাথে থাকবে দারুন ফিচার, Royal Enfield এর দুটি নতুন বাইক আবনাকে অবাক করবে

এই নতুন রয়েল এনফিল্ড বাইক আপনারা ক্রুজার মডেলে দেখতে পাবেন

Advertisement

এই মুহূর্তে ভারতের সবথেকে জনপ্রিয় কিছু বাইকের কোম্পানির মধ্যে একটি হলো রয়েল এনফিল্ড। এই কোম্পানির ৩৫০ সিসি ডিজাইনের বাইক গুলি এই মুহূর্তে মার্কেটে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে তাদের দুর্দান্ত স্পেসিফিকেশন এবং দুর্দান্ত ডিজাইনের জন্য। এই মুহূর্তে এই রেঞ্জে রয়েল এনফিল্ড একের পর এক দুর্ধর্ষ বাইক নিয়ে আসছে মাঝেমধ্যে। তবে এবারে রয়েল এনফিল্ড ফোকাস করেছে মূলত ৬৫০ সিসি রেঞ্জে। এই রেঞ্জের জন্য একাধিক ক্রুজার বাইক নিয়ে আসার পরিকল্পনা ইতিমধ্যেই গ্রহণ করেছে রয়াল এনফিল্ড। এই দুটি নতুন বাইকের নাম দেওয়া হয়েছে রয়েল এনফিল্ড সুপার মিটিওর ৬৫০ এবং রয়েল এনফিল্ড শটগান ৬৫০।

Advertisement

আগের বছর ইতালীর মিলান শহরে অনুষ্ঠিত হওয়া অটো শোকেসে কোম্পানি নিজের ৬৫০ সিসি মডেলের বেশকিছু বাইক পেশ করেছিল। এই বাইকের মধ্যে এই দুটি নতুন এনফিল্ড বাইক ছিল। কোম্পানি সূত্রের খবর, ক্রুজার বাইক হবার কারণে এই দুটি বাইক অন্যান্য রয়েল এনফিল্ড বাইক এর থেকে সস্তা হবে। তার পাশাপাশি থাকবে দুর্দান্ত কিছু ফিচার।

আপনাদের জানিয়ে রাখি ইতিমধ্যেই রয়াল এনফিল্ড ৬৫০ বাইকের টিজার রিলিজ করে দেওয়া হয়েছে। জানা যাচ্ছে এই নতুন বাইকে আপনারা পেয়ে যাবেন রাউন্ড লাইট, ইউএসডি ফ্রন্ট ফোকার, টুইন শক অ্যাবজরবার, একটি বড় ফুয়েল ট্যাংক, একটি সিট এবং দুটি বড় টায়ার। এই বাইকের লুক হতে চলেছে একদম দমদার।

Advertisement

এছাড়াও সুপার মিটিওর ৬৫০ বাইকে আপনারা পেয়ে যাবেন ডুয়েল এডজাস্টিং, সিস্টেম ফর ওয়ার্ল্ড পিস, বড় উইন্ড স্ক্রিন এবং সার্কুলার হেডলাইট। এছাড়াও এই বাইকে আপনারা পেয়ে যাবেন ১৭ ইঞ্চির রিয়ার হুইল এবং ১৯ ইঞ্চির ফ্রন্ট হুইল। এই বাইক কন্টিনেন্টাল জিটি ৬৫০ এর উপরের ভেরিয়েন্টে আসবে। তবে আপনাদের জানিয়ে রাখি এই বাইকের দাম কিন্তু একটু বেশি হতে চলেছে।

Related Articles

Back to top button