টলিউডবিনোদন

পরনে শাড়ি, খোলা চুল! মেয়ের সাথে আদরমাখা ছবি শেয়ার করলেন অভনেত্রী ঋতুপর্ণা

Advertisement

টলিউডের এভারগ্রীন নায়িকার মধ্যে ইনি অন্যতম তিনি আর কেউ নন ঋতুপর্ণা সেনগুপ্ত। নব্বইয়ের দশক থেকে অভিনয় জগতে তিনি পা রেখেছেন। প্রথম গ্রাম্য মেয়ে অথবা বাড়ির ঘরোয়া বধূবেশে অভিনয় করতেন। দিনের সাথে সাথে আধুনিক ছবিতে অভিনয় করেন। এখনো পর্যন্ত প্রায় ১৫০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী। শুধুমাত্র বাংলা নয়, হিন্দি, তেলুগুর বেশ সাবলীলভাবে অভিনয় করেছেন। এখন খুব একটা বড়পর্দায় তাঁকে দেখা না গেলেও যখন যে ছবি করেন সেই ছবিই বেশ হিট হয় বক্স অফিসে।

সুন্দরী ও রুপসী অভিনেত্রী ঋতুপর্ণা সদ্য ৪৯ এ পা দিয়েছেন। কিন্তু বয়স যতই বাড়ুক না কেন, ঋতুপর্ণা রুপের ঝটা দিন দিন বেড়েই চলেছে। তিনি মনে মনে এখনো চিরন্তন। করোনা আবহে লকডাউনের আগে থেকে সিঙ্গাপুরে আটকে রয়েছেন অভিনেত্রী ও পরিবার।দেশে না ফিরলেও পরিবারের সঙ্গে সেখানেই জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। এছাড়া এবছর নিউ নর্মাল দূর্গাপুজোও বিদেশের মাটিতে কাটিয়েছেন ঋতুপর্ণা। বাংলায় থাকতে না পারলেও সিঙ্গাপুরে বাঙালী সাজে বন্ধুদের সাথে হই হুল্লোড় করে থেকেছেন অভিনেত্রী। ঋতুপর্ণার সেই সব ছবি,ভিডিয়ো নিজেই সোশ্যাল মিডিয়াতে ফ্যানদের উদ্দেশ্যে পোস্ট করছিলেন।

ঋতুপর্ণা এখন রুপোলি পর্দাতে না থাকলে ও নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সম্প্রতি কিছুদিন আগে একটি সেক্সি ছবি শেয়ার করেন যা দেখে ইন্টারনেটে রীতিমতো হইচই লেগে যায়। অনেকের প্রশ্ন ইনি ঋতুপর্ণা তো নাকি অন্য কেউ? খোলা চুল আর বিকিনি পরেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সাদা-কালো ছবিতেই যেন উষ্ণতা আর যৌবন বেরিয়ে আসছে। ছবি পোস্ট করা মাত্রই এই বোল্ড ফটোশুট। এই ছবি দেখলে কে বলবে অভিনেত্রী সদ্য ৪৯ এ পা দিয়েছেন। এই ছবিটি পোস্ট হতেই ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

নিজের ফটোশুটের পাশাপাশি সিঙ্গাপুরে নিজের ছেলে অঙ্কন ও মেয়ে ঋষণার সাথে প্রায়সই ছবি দেন। আর অনুরাগীরা অভিনেত্রীর নতুন নতুন ছবি দেখার জন্য দিন গোনে। সামনেই কলকাতায় শীত পড়ে গেছে। আর নিজের অনুরাগীদের অভিনেত্রী অভিনন্দন জানাবেনা তা কি কখনো হয়। তাই সাস সকালে শাড়ি পড়ে খোলা চুলে আর মেয়ে ঋষণাকে গলা জড়িয়ে ছবি শেয়ার করলেন অভিনেত্রী। মা মেয়ে দুজনেই নীলে সেজেছেন। দুজনের হাসি মাখা আদরভরা মুহূর্ত দেখে লাইকের বন্যা বয়ে চলেছে। সাথে ক্যপশানে লিখলেন,”হাসির সাথে শীতকে আগমন”। এই ছবি শেয়ারের সাথে সাথে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Tags

Related Articles

Back to top button