টলিউডবিনোদন

বিয়ের দিন গোপন রেখে জল্পনা উস্কে দিলেন অভিনেত্রী ঋতাভরী

Advertisement

অভিনেত্রী ঋতাভরী বরাবর সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। সম্প্রতি ইন্সটাগ্রামে অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার জন্য লাইভ করেছেন ঋতাভরী। সেখানেই কয়েকজন অনুরাগী তাঁকে প্রশ্ন করেন, তাঁর বিয়ের দিন নিয়ে। অনেকে আবার জিজ্ঞাসা করেছেন, ঋতাভরীর বয়ফ্রেন্ড কে! কিন্তু ঋতাভরী মজাদার মুখভঙ্গি করে হাসতে হাসতে উত্তর দিয়ে বলেছেন, তিনি এক্ষুণি তাঁর বিয়ের তারিখ বলবেন না। যথারীতি নেটিজেনদের মধ্যে ঋতাভরীর বিয়ে নিয়ে জল্পনার সৃষ্টি হয়েছে। ইন্সটাগ্রামে লাইভেই ঋতাভরী জানিয়েছেন, তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক হওয়ার পর বর্তমানে ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া থেকে পড়াশোনা করছেন। এছাড়াও নিজের ইউটিউব চ্যানেল নিয়েও কথা বলেন ঋতাভরী। লাইভ শেষ করার আগে ঋতাভরী জানিয়েছেন, খুব তাড়াতাড়ি তাঁর প্রোডাকশন হাউজ থেকে দুটি মিউজিক ভিডিও মুক্তি পেতে চলেছে। এই মিউজিক ভিডিওয় প্রথমবার হিন্দিতে গান গেয়েছেন ঋতাভরী। এর আগে নিজের ফেসবুক পেজেও এই কথা জানিয়েছিলেন তিনি।

সম্প্রতি ঋতাভরী রাজস্থানি হলুদ রঙের লেহেঙ্গা, মানানসই মাঙ্গটিকা ও হাতে রাজস্থানি ধাঁচের চুড়ি পরে জনপ্রিয় হিন্দি গান ‘আফরিন’-এর সাথে একটি ডান্স ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ঋতাভরীর এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সাইবার দুনিয়ায়। এই ভিডিওটির ভিউ বাইশ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। এর আগেও ঋতাভরী লাল রঙের গাউনে ‘মিস হ্যালোউইন’ সেজে একটি ফটো পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে। কিন্তু সেখানে তাঁকে ‘মিস হ্যালোউইন’ মনে হয়নি। তার বদলে নেটিজেনরা তাঁর সেই ছবিটিকে যথেষ্ট লাস‍্যময়ী বলে অভিহিত করেছিলেন।

কিছুদিন আগেই ঋতাভরী নিজের মা পরিচালক শতরূপা ‍স‍্যান‍্যাল ও দিদি অভিনেত্রী চিত্রাঙ্গদার ফটো পোস্ট করে ক্যাপশন দিয়েছিলেন ‘আমার বাড়ির দুগ্গা’। বলা বাহুল্য, ঋতাভরীর মা শতরূপা তাঁর দুই মেয়েকে একাই বড় করে তুলেছেন। ঋতাভরীর শৈশবে তাঁর বাবা পরিচালক উৎপলেন্দু ঋতাভরীর মা শতরূপার উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন। একসময় সহ্য করতে না পেরে ঋতাভরী ও চিত্রাঙ্গদাকে নিয়ে সংসার ছেড়ে বেরিয়ে আসেন শতরূপা। এরপর বহু সংঘর্ষ করে দুই মেয়েকে নিয়ে একাই থাকতে শুরু করেন তিনি। ধীরে ধীরে পরিচালক হিসাবে কাজ শুরু করে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পরিচিতি গড়ে তোলেন শতরূপা। এই মুহূর্তে তাঁর দুই মেয়ে ঋতাভরী ও চিত্রাঙ্গদা দুজনেই সফল মডেল ও অভিনেত্রী।

ঋতাভরীর কেরিয়ার শুরু হয় স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ওগো বধূ সুন্দরী’র মাধ্যমে। এই সিরিয়ালে ঋতাভরীর অভিনয় প্রশংসিত হয়। এরপর ঋতাভরীর হাতে কিছু ফিল্মের অফার আসে। তবে এই মুহূর্তে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর সাথে চুক্তিবদ্ধ রয়েছেন ঋতাভরী।

Tags

Related Articles

Back to top button