×
বলিউডবিনোদন

Bigg Boss 15: বিগবসের নতুন সিজনে অংশ নেবেন রিয়া চক্রবর্তী?

Advertisement

লকডাউনের আনলক এখনো শুরু হয়নি। মুম্বাই আনলক হওয়ার আগেই প্রকাশ্যে চলে এসেছে এবছর বসের বিতর্কিত বাড়িতে কারা আবার বন্দী হতে চলেছেন। গত বছর করোনা মহামারীর ছোবল এড়িয়ে সফলভাবে বিগ বসের চতুর্দশ সিজন সম্পন্ন হয়। এবারেও করোনা যতই চোখ রাঙানি দিক এবারেও পঞ্চাদশ সিজন শুরু করার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। এবারেও বিগ বসের সঞ্চালনায় থাকছেন ভাইজান। আর হেভিওয়েট তারকারাই থাকছে এবারের বিগ বসের সম্ভাব্য তালিকায়।

Advertisement

বিগ বস সিজন ১৪’র মতো এবারও সিজন ১৫ এ প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম উঠে আসছে প্রতিযোগীতার তালিকায়। সত্যি কি এবার বিগ বসে ১৫ তে থাকছেন রিয়া? সম্পতি গুঞ্জন শোনা যাচ্ছিল, কাজ খুঁজছেন রিয়া চক্রবর্তী, এ কথা নতুন নয়। নলিউডে সুশান্ত প্রেমিকা যে কাজ পাচ্ছেন না, সে খবরও প্রকাশিত হয়েছে বিভিন্ন সংবাদমাধ্যমে।

মাস খানেক আগে দক্ষিণী ইন্ড্রাস্টিতে কাজের খোঁজে হায়দরাবাদ পর্যন্ত গিয়েছিলেন রিয়া। সেখানে নাকি বেশ কিছু প্রযোজনা সংস্থার সঙ্গে কথাও হয়েছে তাঁর। তবে কোনো কাজ এখনো পাননি অভিনেত্রী। বিগবসের পরবর্তী সিজনে নাকি প্রতিযোগী হিসেবে দেখা যেতে পারে রিয়াকে। রিয়ার কাছে এখানে অংশগ্রহণ করার জন্য অফার ও গিয়েছে। যদিও এই কথা রিয়ার পক্ষ থেকে কোনো পাকাপাকি খবর আসেনি। যদি বিগবসের ঘরে এন্ট্রি নেয় তাহলে শোয়ের টিআরপি বেশ বাড়তে পারে।আর দর্শকমহলে এর দ্বৈত প্রভাব হতে পারে।

Advertisement

তবে রিয়া যদি এই শোয়ের সাথে যুক্ত হয় তাহলে সুশান্তের মৃত্যুর পর বিগবসই হবে অভিনেত্রীর প্রথম কাজ। গত বছর সুশান্তের মৃত্যুর পর ভারতের গুগুল সার্চে রিয়ার নাম ছিল দ্বিতীয় নম্বরে। এখনো সুশান্তের মৃত্যুর জন্য রিয়াকে দায়ী করা হয়৷ তবে অনেকের মত রিয়া এই শোয়ের অংশগ্রহণ করে তাহলে বিগ বসের জনপ্রিয়তা ক্ষুণ্ণ হতে পারে।

বিগবসের নতুন সিজনে রিয়া ছাড়াও থাকতে পারে নিয়া শর্মা। এছাড়া দেখা যেতে পারে অনুষা দাণ্ডেকর ওরফে ভি.জে অনুষাকে। তাঁরও ব্রেকআপ হয়েছে আর রিয়ার খুব কাছের বন্ধু। এ ছাড়াও এই সিজনে থাকতে পারে ‘তারক মেহতা…’র দয়াবেন ওরফে দিশা ভাকানিকে । ইয়ে রিসতা ক্যা কেহলাতা হ্যে কার্তিক ওরফে মহসিন খান, পার্থ সামথান, ক্রুশ্না অভিষেকসহ অনেকেই। শুধু তারকা নয়, এই সিজনে অংশগ্রহণ করতে পারে একজন সাধারণ মানুষ।

Related Articles

Back to top button