বলিউডবিনোদন

অসুস্থ শিশুর জন্য কাছে আবেদন, রিয়াকে রগড়ে দিলেন অনুগামীরা! ভিডিও ভাইরাল



বর্তমানে বলিউডে সবচেয়ে বিতর্কিত একটি নাম হল রিয়া চক্রবর্তী। গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই নামটিই চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। অভিনেতার মৃত্যু তদন্তে মাদক কান্ডে নাম জড়ায় রিয়ার নাম। এর জন্য একমাসের কাছাকাছি গরাদেও থাকতে হয়েছে অভিনেত্রীকে। তবে বর্তমানে তিনি জামিনে মুক্তি পেয়েছেন। তবে আগের মতো এখন আর অভিনেত্রীর জীবন নেই। পুরোটাই পালটে গিয়েছে। হাতে তেমন কাজ ও নেই, নেই মনের মানুষও।

সুশান্তের স্মৃতি নিয়ে নিজের জীবনের পথ চলছেন অভিনেত্রী। হাতে সেভাবে নেই কোনো কাজ। জেল হেফাজতে থাকার পাশাপাশি এত বিতর্কে নাম জড়ানোর পর বলিউডে এখন ব্রাত্য হয়েছেন রিয়া৷ হাজার কাজ খুঁজেও হাতে কোনো কাজ নেই। বাধ্য হয়ে দক্ষিণী ইন্ড্রাস্টিতে কাজ খুঁজছেন রিয়া। সেখানেও এখনো কোনো কাজ পাননি রিয়া। তবে শোনা যাচ্ছে, রিয়াকে এবার ‘মহাভারত’ সিনেমাতে ‘দ্রৌপদী’ চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে।
তবে এই ‘মহাভারত’-এর নির্মাতা কারা সেই বিষয়ে কিছু জানা যায়নি। এদিকে শোনা যাচ্ছে এই ‘মহাভারত’ প্রাচীন মহাকাব্যের গল্প নয়,বরং সমসাময়িক ঘটনা অবলম্বনে নির্মিত হবে।

পাশাপাশি গুঞ্জন শোনা যাচ্ছে, বিগ বস ১৫ তে অংশগ্রহণ করতে পারেন রিয়া। তবে শোয়ের কর্তৃপক্ষ থেকে এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। বর্তমানে রিয়া আগের মতোন নিজের সোশ্যাল মিডিয়াতে সেরকম আর সক্রিয় নন। সেভাবে নিজের কোনো ছবি পোস্ট করেন না। গত বৃহস্পতিবার রিয়া চক্রবর্তীর জন্মদিন ছিল তবে সেই বিশেষ দিনের কোনো বিশেষ মুহূর্তের লেশমাত্র পাওয়া যায়নি অভিনেত্রীর ইনস্টাগ্রামে। বরংআগের দিন এক অসুস্থ শিশুর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন করেছেন।

সম্প্রতি অভিনেত্রী একটি সাহায্যের আবেদনের জন্য একটি ছোট ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, একটি অসুস্থ শিশুর ছবি ভেসে এল। ওই ভিডিও পোস্টে তিনি লিখেছেন, শিশুটি স্পাইনাল মাসকিউলার আট্রোফি নামক একটি বিরল রোগে আক্রান্ত। তাঁর চিকিৎসার জন্য লাগবে ১৬ কোটি টাকা। তাকে বাঁচানোর জন্য এক বড় অঙ্কের টাকার প্রয়োজন। তাই সকলে মিলে যদি শিশুটিকে সাহায্য করে তবে সেই শিশুটি সুস্থ হয়ে উঠবে।

কিন্তু এই ভিডিও শেয়ারের পর অনেকে সাহায্য করবেন বলে আশ্বাস দেন। তবে অনেকে কটাক্ষ করতে ভোলেননি। কিছু নেটিজেন লিখেছেন, সুশান্তের মৃত্যুর পর রিয়া যেহেতু দোষী সাব্যস্ত হয়েছিলেন তাই তিনি এখন নিজের ভাবমূর্তি ঠিক করার জন্য এমন পোস্ট করেছেন। অর্থাৎ রিয়া সমাজ সেবার নামে এক নাটক করছেন। অনেকে অভিনেত্রীকে ‘সিমপ্যাথি কুইন’ অ্যাখ্যা দিয়েছেন। যাতে তিনি কাজ পান তাই এই সব সমাজ সেবামূলক পোস্ট করেছেন। বরাবরের মতোই এবারেও কোনও উত্তর দেননি রিয়া।

Related Articles

Back to top button