অফবিটবলিউডবিনোদন

মেয়েকে জরিয়ে ধরে চুম্বন, রবীনা-কন্যার গানে মাত বলিউড, দেখুন ভিডিও

Advertisement

মা ছিলেন একসময়ের নামকরা বলিউড অভিনেত্রী ।এখনও তাঁর দর্শনে উত্তাল হয়ে উঠে দর্শক হৃদয়। এবার মেয়ে এলেন বলিউডকে নিজের সঙ্গীতের মাধ্যমে উত্তাল করতে।বলিউডে রেকর্ডিং স্টুডিওগুলিতে সাধারণত অধিকাংশ রেকর্ডিং মধ্যরাতে বা ভোরের দিকে হয়ে থাকে। সম্প্রতি সেইসময় করা নিজের কন্যা রাশার গান রেকর্ডিং-এর একটি ভিডিও ও একটি ছবি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করলেন অভিনেত্রী ও প্রযোজক রবীনা ট্যান্ডন।

এই ভিডিওতে দেখা যাচ্ছে রাশা স্টুডিওতে গান রেকর্ডিং করছেন এবং গর্বে ও আনন্দে রবীনা তাঁকে চুম্বন করছেন। রবীনা ছবিটির ক্যাপশন দিয়েছেন ”গেটিং মাই মর্নিং কিসিস হোয়েন মাই বেবি ইজ বিজি সিঙ্গিং”। শোনা যাচ্ছে , খুব তাড়াতাড়ি রাশাকে দেখা যেতে পারে প্রখ্যাত আমেরিকান গায়িকা এটা জেমস-এর সাথে ডুয়েট সং গাইতে।ইতিমধ্যেই রাশার সুরেলা কন্ঠ নিয়ে নেটিজেনদের মধ্যে সাড়া পড়ে গিয়েছে। অনেকেই মনে করছেন রাশার কন্ঠশৈলী স্টিরিওটাইপ নয়।রবীনা এই মুহূর্তে নিজের মেয়ের কেরিয়ার নিয়ে আশাবাদী।

কিছুদিন আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে সরব হয়েছিলেন রবীনাও।তিনি বলেছিলেন যে,বলিউডে ‘নোংরা রাজনীতি’ চলে। একসময় এই রাজনীতি রবীনার কেরিয়ারেও সূর্যাস্ত ডেকে এনেছিল। ‘ইয়েলো জার্নালিজম’ রবীনার পারিবারিক জীবনকেও ক্ষতিগ্রস্ত করেছিল।সুশান্তের মৃত্যু রবীনার অতীতের এই সমস্ত ঘটনাকে সামনে নিয়ে এল।আশা করা যাচ্ছে,রাশাকে রবীনা আগলে রাখবেন নিজের শেষ রক্তবিন্দু পর্যন্ত।

Tags

Related Articles

Back to top button