টেক বার্তা

এত সস্তা অফার! মাত্র ১২,৯৯৯ টাকায় বাড়ি নিয়ে আসুন Realme স্মার্টটিভি

টিভিতে ২০W ডুয়েল স্পিকার ব্যবহার করা হয়েছে যা ডলবি অ্যাটমস সাপোর্ট করে

×
Advertisement

বর্তমান যুগে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে তৈরি হচ্ছে নতুন নতুন প্রযুক্তি। আগে যা কিছু মানুষের স্বপ্ন থাকতো, তা এখন বাস্তবে রূপান্তরিত করছে বিভিন্ন অত্যাধুনিক প্রযুক্তি। প্রত্যেকের হাতে হাতে এখন স্মার্টফোন। অন্যদিকে সাধারণ টিভির জামানা বদলে শুরু হয়েছে স্মার্ট টিভির জামানা। মোটামুটি এখন যারা টিভি কিনছেন তারা স্মার্ট টিভি ছাড়া কিনছেন না। তবে অনেকেই কিনতে চাইলেও দামের কথা মাথায় রেখে পিছপা হচ্ছেন। কিন্তু এবার তাঁদের জন্য সুখবর দিয়েছে জনপ্রিয় টেক ব্র্যান্ড রিয়েলমি। শীঘ্রই আসছে রিয়েলমী ডে সেল।

Advertisement

কোম্পানির তরফে জানানো হয়েছে এই রিয়েলমী ডে সেলে একাধিক আকর্ষণীয় অফার পাওয়া যাবে। স্মার্টফোন কিনলে পেয়ে যাবেন স্মার্ট টিভির ওপরও অফার। এই সেলে কোম্পানির জনপ্রিয় স্মার্টটিভি Realme Smart TV Neo বেশ ভালো অফারে পাবেন। এই সেলের সময় কোম্পানি ১০০০ টাকা ছাড় দেবে ওই স্মার্টটিভিতে। জানিয়ে রাখি, ওই টিভির দাম ১৩৯৯৯ টাকা। এই সেলে মাত্র ১২৯৯৯ টাকায় বাড়ি নিয়ে আসতে পারবেন Realme Smart TV Neo।

আসুন এবার স্মার্টটিভির স্পেসিফিকেশান সমন্ধে জেনে নিন এই স্মার্ট টিভিতে একাধিক অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার করা হয়েছে। এই টিভিতে ৩২ ইঞ্চির ব্যাজেললেস ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের TUV Rheinland লো ব্লু লাইট সার্টিফিকেশন আছে। এইজন্য আপনার চোখের কোনো ক্ষতি হবে না। এই স্মার্টটিভি কোয়াডকোর মিডিয়াটেক প্রসেসর দ্বারা চালিত যা ARM Cortex-A35 CPU এবং Mali 470 GPU সহ 64-বিট আর্কিটেকচারে নির্মিত। টিভির এই প্রসেসর ক্রোমা বুস্ট করবে যা ছবিকে আরও বেশি স্পষ্ট ও উজ্জ্বল করবে।

Advertisement

এছাড়া এই টিভিতে ২০W ডুয়েল স্পিকার ব্যবহার করা হয়েছে যা ডলবি অ্যাটমস সাপোর্ট করে। পাশাপাশি এই টিভিতে কাস্ট সিস্টেম রয়েছে যা গ্রাহকদের তাদের স্মার্টফোন বা ট্যাবলেট থেকে সরাসরি তাদের টিভিতে মোবাইল গেম খেলতে বা সিনেমা স্ট্রিম করতে সাহায্য করবে। এই টিভিতে সংযোগের জন্য বেশ কয়েকটি অপশন রয়েছে। সেগুলি হল 2.4GHz Wi-Fi, দুটি HDMI পোর্ট, একটি USB Type-A পোর্ট, একটি AV পোর্ট এবং একটি LAN পোর্ট। আপনি যদি স্মার্টটিভি কিনতে চান তাহলে অবশ্যই চোখ রাখুন রিয়েলমী ডে সেলের দিকে।

Related Articles

Back to top button