×
বলিউডবিনোদন

৩৬ বছর বয়সী এই সুন্দরীর সৌন্দর্যের পাগল ভক্তরা, দেখুন ছবি

এই ছবিতে তাকে দেখা যাচ্ছে একটি কালো রঙের অফ শোল্ডার ড্রেস পরতে

Advertisement

বর্তমানে বলিউড দুনিয়ার অন্যতম একজন সুপারস্টার হয়ে উঠেছেন অভিনেত্রী রশমি দেসাই। তার আসল নাম দিব্যা দেশাই হলেও রশমি হিসেবে তিনি বেশি জনপ্রিয়। বিগ বস এর মাধ্যমে নিজের টেলিভিশন থেকে শুরু করার পরে তাকে আর খুব একটা পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক সিরিয়ালে তার অভিনয় দর্শকদের নজর কেড়েছে এবং তাকে করে তুলেছে টেলিভিশন দুনিয়ার অন্যতম একজন অভিনেত্রী। তার অভিনয় জাদুতে রীতিমত মুগ্ধ সকলে। তবে সাধারণত ধূসর চরিত্রে অভিনয় করার জন্যই তিনি বেশি জনপ্রিয়। পজিটিভ চরিত্রে সাধারণত তাকে খুব একটা দেখা যায় না।

Advertisement

এমনিতে সিরিয়ালে নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও ব্যক্তিগত জীবনে কিন্তু সেরকম একেবারেই নন তিনি। বরং সকলের সাথে মিলেমিশে একসাথে চলতে তিনি বেশ পছন্দ করেন। এছাড়াও আসল জীবনে তিনি বেশ কেতাদুরস্ত এবং ফ্যাশনিস্তা। তার বিভিন্ন ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়ে ওঠে। সম্প্রতি তার এক গুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়া দেওয়ালে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠল। এই সমস্ত ছবিতে তাকে দেখা যাচ্ছে তিনি একটি কালো রংয়ের পোশাক পরে রয়েছেন।

Advertisement

এইসব ছবিতে তাকে এতটাই সুন্দর লাগছে যে তার এই ছবি দেখে তার ভক্তরা রীতিমত মুগ্ধ। একটি কালো রংয়ের অফ শোল্ডার ড্রেস পরেছেন তিনি। তার সঙ্গে রয়েছে একটি কালো রঙের ওড়না। এছাড়া একটি সাটল মেকআপ এবং হাই হিলের মাধ্যমে তিনি তার সম্পূর্ণ লুক তৈরি করে নিয়েছেন।

তার এইসব বোল্ড ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই ছবিতে তার সৌন্দর্য্য একটা আলাদা মাত্রা লাভ করেছে। তার এই সব ছবি সোশ্যাল মিডিয়ায় সকলের বেশ পছন্দ হয়েছে এবং অনেকেই এই ছবিতে করেছেন কমেন্ট এবং অনেকেই এই ছবি করেছেন লাইক।

Related Articles

Back to top button