×
বলিউডবিনোদন

রণবীর কাপুরের মা চাননি তার ছেলে ক্যাটরিনাকে বিয়ে করুক, কিন্তু এখন আলিয়াকেও তার পুত্রবধূ করার জন্য অনুতপ্ত

আলিয়াকে বৌমা বানিয়ে খুব একটা খুশি নন নিতু

Advertisement

ভারতে যে কয়জন সুপারস্টার বর্তমানে দারুন অভিনয় করে নিজেদের একটা আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন রণবীর কাপুর। ইন্ডাস্ট্রিতে তাকে সকলেই চেনেন এবং সকলেই তাকে তার অভিনয়ের জন্য সমাদর করে থাকেন। তিনি আদতে বলিউড সুপারস্টার ঋষি কাপুরের পূত্র এবং তার নিজের অভিনয় দক্ষতা কিন্তু দুর্দান্ত। কিছুদিন আগেই বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের সাথে রানবির কাপুরের বিবাহ হয়েছে। কিন্তু সম্প্রতি রানবির কাপুর কে নিয়ে একটা বিশাল বড় খবর সামনে এলো, এখানে আমরা জানতে পারছি রণবীর কাপুরের মা নিতু কাপুর তার ছেলের বিয়ে আলিয়া ভাটের সঙ্গে নয় বরং ক্যাটরিনা কাইফের সঙ্গে দিতে চেয়ে ছিলেন। আলিয়া ভাট কে বৌমা বানিয়ে নীতু কাপুর খুব একটা সুখী নন। সম্প্রতি একটি ইন্টারভিউ তে তিনি এ কথা জানিয়েছেন। কিন্তু কেন?

Advertisement

আলিয়া ভাট এই মুহূর্তে বলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী এবং তাকে এই মুহূর্তে পুরো ফিল্ম ইন্ডাস্ট্রি চেনেন তার অসাধারণ অভিনয় দক্ষতা এবং তার কাজের জন্য। আলিয়া এই মুহূর্তে যেই জায়গায় পৌঁছে গিয়েছেন সেটা সম্পূর্ণ রূপে তার কৃতিত্ব এবং সেই জায়গায় দাঁড়িয়ে যে কেউ তাকে নিয়ে হিংসা করতেই পারেন। আলিয়া ভাট ১৪ এপ্রিল রণবীর কাপুরের সাথে বিবাহ করে অনেকটাই স্যাটেল ডাউন হয়েছেন। এখনো পর্যন্ত বিয়ের ২ মাস না হলেও আলিয়া ভাটের শাশুড়ি মা অর্থাৎ নিতু কাপুর তাকে নিয়ে কিন্তু খুব একটা খুশি নন। তিনি জানিয়ে দিয়েছেন, আলিয়ার সঙ্গে বিয়ে হবার পর তিনি খুব একটা খুশি হতে পারেননি কখনোই। কিন্তু এরকম হওয়ার কারণটা কি?

Advertisement

আলিয়া এই মুহূর্তে নিজের পরিচয় নিজে তৈরি করে ফেলেছেন। তার জন্য আলাদা কোনো পরিচয় দিতে লাগে না। বলিউডে খুব তাড়াতাড়ি দারুন নাম করে নিয়েছেন এই অভিনেত্রী। পুরো সিনেমা ইন্ডাস্ট্রির তাকে চেনে তার অভিনয় দক্ষতার জন্য। এই মুহূর্তে চতুর্দিকে তার এবং রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে কথা চলছে। কিন্তু তার মধ্যেই নিতু কাপুর জানিয়ে দিয়েছেন, তিনি রণবীরের সঙ্গে আলিয়ার বিয়ে দিয়ে খুব একটা খুশি নন। এমনিতে বলিউডের যে সমস্ত জুটি রয়েছে তাদের মধ্যে রণবীর এবং আলিয়া অত্যন্ত ভালো একটি জুটি। কিন্তু তার মা হঠাৎ করে এরকম কথা বলছেন কেন?

তবে এই বিষয়টা নিয়ে একটা কারণ রয়েছে। আলিয়া এই মুহূর্তে বলিউডের একজন ব্যস্ততম অভিনেত্রী এবং তিনি সবসময় নিজের কাজ নিয়ে অত্যন্ত ব্যস্ত থাকতে পছন্দ করেন। এই বিবাহের পরেও পরিবারের লোকেদের সঙ্গে তাঁর কথা বলার সময় হচ্ছে না। এই কারণেই নীতু কাপুর খুব একটা খুশি নন কারণ তার বৌমার সঙ্গে তার এখনো পর্যন্ত তেমন ভাবে কথা হয়নি। এই কারণেই হয়তো নিতু কাপুর তাকে বৌমা বানিয়ে খুব একটা খুশি নয়।

Related Articles

Back to top button