বলিউডবিনোদন

Ranbir-Alia: রণবীর-আলিয়ার মনোমালিন্যের সূত্রপাত! ভিড়ের মাঝেও অভিনেতার হাত ধরতে নারাজ তিনি

বি-টাউনের অন্যতম চর্চিত জুটি রণবীর-আলিয়া। মিডিয়াতে তাদের সম্পর্ক নিয়ে জল্পনার শেষ নেই। মাঝে শোনা গিয়েছিল চলতি বছরের শেষে অর্থাৎ ডিসেম্বরে তারা গাঁটছড়া বাঁধতে চলেছেন। তবে করোনা পরিস্থিতির জন্য তাদের বিয়ে পিছিয়েছে। সব ঠিকঠাক থাকলে আগামী বছরের শেষে সাত পাকে বাঁধা পড়তে পারেন এই অভিনেতা।

একটা সময় কেউই ভাবতে পারেননি আলিয়া ভাট ও রণবীর কাপুরের সম্পর্ক হতে পারে। কারণ আলিয়া ভাট স্কুলে পড়াকালীনই বলিউডে পরিচিত হয়েছিলেন রণবীর কাপুর। তখন থেকেই অভিনেতার প্রেমে পড়েছিলেন আলিয়া। শুরু থেকেই বলিউডের নামিদামী বলি ডিভাদের সাথে নাম জড়িয়েছে অভিনেতার। পরবর্তীকালে সম্প্রতি কয়েক বছর মহেশ ভাটের কন্যা আলিয়ার সাথে সম্পর্ক রয়েছেন তিনি। তবে ইতিমধ্যেই তাদের সম্পর্ক এবং তাদের বিয়ে হওয়া নিয়ে অনুরাগীদের মাঝে নানা প্রশ্ন উঠেছে। কারণ সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী বারবার হাত সরিয়ে নিচ্ছেন অভিনেতার কাছ থেকে।

এই মুহূর্তে আলিয়া ভাট ও রণবীর কাপুর নিজেদের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’এর প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবির প্রচারে প্রায়ই তাদের একসাথে দেখা মিলছে। সম্প্রতি নেটমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, বহু অনুরাগীর মাঝে একা পড়ে গিয়েছেন অভিনেত্রী। প্রিয় অভিনেত্রীকে কাছে পেয়ে সকলেই একবার ছুঁয়ে দেখতে চাইছেন। সেইসময় অভিনেতা তাকে গার্ড করতে তার পিছনে আসেন এবং তার হাত ধরেন। কিন্তু ভিডিওতে দেখা যায় তিনি বারবার অভিনেতার কাছ থেকে তার হাত ছাড়িয়ে নিচ্ছিলেন। এই ভিডিও নেটিজেনদের সামনে আসতেই প্রশ্ন উঠেছে তবে কি এবার এই জুটির মধ্যে মনোমালিন্যের সূত্রপাত ঘটেছে? আদৌ কি তারা শেষপর্যন্ত তারা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন? কারণ সকলেই জানেন অভিনেতা ভীষণভাবে খামখেয়ালী।

তবে এখনো পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে সেভাবে মিডিয়ার সামনে কথা বলতে নারাজ এই জুটি। উল্লেখ্য, ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে এত অনুরাগীদের মাঝে পড়ে অল্প হলেও ভয় পেয়েছিলেন অভিনেত্রী তার চোখে-মুখেই স্পষ্ট। এরপরে অভিনেতা গার্ড দিয়ে আলিয়াকে গাড়িতে তুলে দেওয়ার পরই নিজে গাড়িতে ওঠেন। তবে তাদের সম্পর্কের তিক্ততা নিয়ে এখনো পর্যন্ত কোনো কথা শোনা যায়নি।

Related Articles

Back to top button