বলিউডবিনোদন

‘রাম তেরি গঙ্গা ম্যারি’ র লাস্যময়ী অভিনেত্রী মন্দাকিনী এখন কেমন দেখতে, রইলো ছবি

বর্তমানে অভিনেত্রীর বয়স ৫৮ এর গণ্ডি স্পর্শ করেছে

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড নিয়ে ইন্টারনেট দুনিয়াতে আলোচনা প্রায় সবসময় চলতে থাকে। একদিকে যেমন তারকাদের অভিনয় ক্যারিয়ার নিয়ে চর্চা হয় ঠিক তেমন অন্যদিকে চর্চার কেন্দ্রবিন্দুতে আসে তাঁদের ব্যক্তিগত জীবনও। বহু পুরনো বলিউড তারকা এখন পর্দার সামনে থেকে হারিয়ে গেলেও রিয়েল লাইফে একফোঁটাও জনপ্রিয়তা কমে যায়নি তাঁদের। তেমনই এক অভিনেত্রী হলেন মন্দাকিনী। আশাকরি নাম শুনেই সবাই চিনতে পেরেছেন। এই সুন্দরী অভিনেত্রী ৮০ এর দশকে রাজ কাপুরের ছবি “রাম তেরি গঙ্গা ম্যালি” তে সাহসী অভিনয় করে লাখ লাখ মানুষের রাতের ঘুম উড়িয়ে দিয়েছিলেন।

Advertisement

অভিনেত্রী মন্দাকিনীর সিনেমার কথা কেউ ভুলে যেতে পারেন না। সাদা শাড়িতে জলপ্রপাতের নিচে লাস্যময়ী পোজ দিয়ে মুহুর্তের মধ্যে বলি দুনিয়ার পারদ চড়িয়েছিলেন তিনি। রাতারাতি অভিনেত্রী থেকে সেন্সেশন গার্ল হয়ে উঠেছিলেন শুধুমাত্র একটি সিনেমার জন্য। বলাবাহুল্য, তখনকার সময়ে “রাম তেরি গঙ্গা ম্যালি” সিনেমা হয়েছিল সুপারহিট। আর সিনেমার সাফল্যের পেছনে মন্দাকিনীর লাস্যময়ী ভঙ্গির অবদান অনস্বীকার্য।

সিনেমা হিট করার পর বলি জগতে মন্দাকিনীর জনপ্রিয়তা বেশ বেড়ে গিয়েছিল। খুব কম সময়ের মধ্যে তিনি একাধিক ছবিতে অফার পেয়েছিলেন। বলা যেতে পারে ক্যারিয়ারের শুরুতেই তিনি রকেট গতিতে ওপরে উঠছিলেন। তবে হঠাৎ করেই তিনি বলি জগত থেকে অদৃশ্য হয়ে যান। আপনি কি জানেন এখন কেমন আছেন ওই হট অভিনেত্রী? আসলে এখন বয়স বাড়ার সাথে সাথে অভিনেত্রীর চেহারায় অনেক পরিবর্তন এসেছে। এখনকার ছবি দেখলে আপনি আগের সাথে মেলাতে পারবেন না। জানিয়ে রাখি বর্তমানে অভিনেত্রীর বয়স ৫৮ এর গণ্ডি স্পর্শ করেছে।

Advertisement

বর্তমানে বয়স বাড়ার সাথে সাথে অভিনেত্রীর সৌন্দর্যের জৌলুস অনেকটাই কমে গেছে। আগের তুলনায় ওজন বেড়েছে। এই অভিনেত্রী এখন দুই সন্তানের মা। এমনকি তার ছেলে চলচ্চিত্রে অভিষেকের জন্য প্রস্তুতি নিচ্ছে। এখন তিনি তার স্বামীর সাথে একটি তিব্বতি ভেষজ কেন্দ্র চালাচ্ছেন। প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রী মন্দাকিনী তিনি তার অভিনয় ক্যারিয়ারে মোট ৪০ টির বেশি সিনেমাতে কাজ করেছেন। শেষ ১৯৯৬ সালে জোর্দার সিনেমায় কাজ করার পর বলিউড থেকে হারিয়ে যান তিনি।

Related Articles

Back to top button