×
ভাইরাল & ভিডিও

বুক থেকে নেমে যাচ্ছে শাড়ির আঁচল, রাখি সাওয়ান্তের ‘বোল্ড’ ভিডিও নিয়ে তোলপাড় নেটদুনিয়া

বলিউড ইন্ডাস্ট্রিতে বিতর্কের আরেক নাম রাখি সাওয়ান্ত

Advertisement

বলি বিতর্কের আরেক নাম হয়ত রাখি সাওয়ান্ত। ৪২ বছর বয়সে এসেও রাখি সাওয়ান্ত একের পর এক কীর্তি করে প্রায় লাইমলাইটে চলে আসেন। অভিনেত্রীর মুখে না আছে কুলুপ, না আছে কোনো কাজে রাখঢাক। সহকর্মীদের প্রশংসা কি নিন্দা সবকিছুই তিনি না ভাবনাচিন্তা করেই অন ক্যামেরা বলে ফেলেন। এছাড়াও বিভিন্ন সময় খোলামেলা পোশাক পরে পাপারাৎজিদের সম্মুখীন হয়ে খবরে চলে আসেন তিনি। আসলে সাধারণ জীবনের সাথে সামঞ্জস্য রেখে চলাটা, তাঁর জীবনের ডিকশনারিতে নেই। সবেতেই সমান বেলাগাম রাখি।

Advertisement

রাখি সাওয়ান্ত সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝে তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে বিভিন্ন ফটোশুটের ছবি বা রিল ভিডিও পোস্ট করে থাকেন। প্রেমের দিবসের ঠিক আগেই স্বামী রিতেশের সাথে বিচ্ছেদের পর এমনিতেই লাইমলাইটে রয়েছেন রাখি। তার মধ্যেই প্রায় রোজ বিভিন্ন খোলামেলা পোশাক পরে ভিডিও পোস্ট করে চর্চার কেন্দ্রবিন্দুতে আসছেন তিনি। সম্প্রতি রাখি একটি অ্যাওয়ার্ড ফাংশনে যাওয়ার সময় রিল ভিডিও বানান এবং তা এখন ইন্টারনেটের আনাচে-কানাচে ব্যাপকভাবে ছড়িয়ে গেছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে অভিনেত্রী রাখি সাওয়ান্ত একটি কালো পলকা ডট সাদা শাড়ি ও তার সাথে দীপ নেক ব্লাউজ পরেছেন। এই পোষাকে তিনি একাধিক ভিডিও বানিয়েছেন এবং প্রায় প্রত্যেক ভিডিওতেই তাঁর শাড়ির আঁচল নেমে যাচ্ছিল। এমনকি সকলের নজর কেড়ে নেওয়ার জন্য গাড়িতে বসে একটি ভিডিওতে বারংবার শাড়ির আঁচল নামিয়ে ঠিক করার অভিনয় করছিলেন তিনি। আর ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিকে বাজছে, ‘ও মেরে দিল কে চ্যায়ন’। রাখির এমন বোল্ড অবতারে রীতিমতো বোল্ড আউট হয়েছেন গোটা নেটবাসী।

Advertisement

জানিয়ে রাখা ভাল, রাখি সাওয়ান্ত গ্লোবাল ফেম অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগদান করার কথা বলছিল। এই অ্যাওয়ার্ডটি রাখির হাতে তুলে দেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। সেখানে রাখি বেশ রসিকতা করে বলেন যে অস্কার ছেড়ে দিয়ে তিনি এই অ্যাওয়ার্ড নিতে এসেছেন। অন্যদিকে, ওই ভাইরাল হওয়া রিল ভিডিওতে নেটিজেনরা রীতিমতো লাইক ও কমেন্ট বন্যা বইয়ে দিয়েছে। অনেকেই অভিনেত্রীর বোল্ড অবতারে ভিরমি খাওয়ার কথা স্বীকার করে নিয়েছেন। তবে একাংশ নেটিজেন রাখির এমন খোলামেলা পোশাকের খেলা নিয়ে তীব্র নিন্দা করেছেন।

Related Articles

Back to top button