×
বলিউডবিনোদন

‘আমার জীবনটা ছারখার করে দিয়েছে আমার স্বামী’, জনসমক্ষে কেঁদে ফেললেন রাখি সাওয়ান্ত

রিতেশ এর সঙ্গে তার সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাখি

Advertisement

অভিনেত্রী রাখি সাওয়ান্ত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় চর্চার মধ্যেই থাকেন। তাকে মাঝে মধ্যেই দেখা যায় নিজের পার্সোনাল লাইফ নিয়ে সমস্যার মধ্যে পড়তে। এর মধ্যেই জানা যাচ্ছে নাকি তিনি নিজের স্বামী রীতেশের সঙ্গে বিচ্ছেদ নিয়েছেন। এখন রাখি নিজের জীবনে সবথেকে বাজে সময় দিয়ে যাচ্ছেন। তবে এই বিচ্ছেদ নেওয়ার সিদ্ধান্ত কেনো? এই বিষয়টি এবারে সবার সামনে খোলসা করে দিলেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী রাখি সাওয়ান্ত।

Advertisement

একটি সাংবাদিক সাক্ষাৎকারে রাখি বলছেন, তার স্বামী তার ঘর থেকে পালিয়ে এসেছে কারণ সে তার সাথে থাকতে চায়না। রাখি নিজের স্বামীর উপরে বেশ কিছু আরোপ লাগিয়েছে। তিনি জানিয়েছেন, বিগ বস শেষ হয়ে যাবার পরে তিনি এবং তার স্বামী নিজেদের মুম্বাইয়ের বাড়িতে উঠেছিলেন। যদিও, তার কয়েক দিনের মধ্যেই তার স্বামী হঠাৎ নিজের জিনিসপত্র প্যাক করে বাড়ি থেকে বেরিয়ে যান। রাখি জানাচ্ছেন, এখনো পর্যন্ত রিতেশ নিজের প্রথম পত্নীকে ডিভোর্স পর্যন্ত দেয়নি আর তার আগেই তিনি রাখির সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছেন।

রাখি সামন্ত অভিযোগ করেছেন, তার স্বামী তাকে কোনো কারণ ছাড়াই ছেড়ে চলে গিয়েছে। তার স্বামী প্রথমেই তাকে ছেড়ে যাওয়ার প্রস্তুতি শুরু করেছিলেন। কিন্তু, শুধুমাত্র জরিমানা হওয়া থেকে বাঁচার জন্য রিতেশ এতদিন পর্যন্ত রাখির সঙ্গে সম্পর্কে ছিলেন। তিনি বলছেন, বিগ বস অনুষ্ঠানে যদি রাখির সঙ্গে তিনি না আসতেন, তাহলে ওনাকে বেশ বড় অংকের একটা জরিমানা দিতে হতো। এই কারণেই রাখির সঙ্গে তিনি এতদিন পর্যন্ত ছিলেন।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, রাখি সাওয়ান্ত এবং রিতেশ সিং স্বামী-স্ত্রী হিসেবে বিগ বস ১৫ তে স্বামী হয়েছিলেন প্রতিযোগিতা করতে। এই প্রতিযোগিতার শর্ত অনুযায়ী, যদি কোন প্রতিযোগী গ্র্যান্ড ফিনালেতে অংশগ্রহণ না করে তাহলে তাকে জরিমানা বাবদ প্রায় দুই কোটি টাকা দিতে হবে। সংখ্যাটা বেশ বড়, এবং এই কারণেই জানা যাচ্ছে রিতেশ স্ত্রী রাখির সঙ্গে এতদিন পর্যন্ত সম্পর্কে ছিলেন। রাখি সাওয়ান্তের এই ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। এই ভিডিওতে রাখি সাওয়ান্ত অভিযোগ করছেন, “আমার মনে হয় রিতেশ আমাকে শুধুমাত্র ব্যবহার করেছে। এবার এটা দেশের জনতা ঠিক করবে, কে কাকে ব্যবহার করল।”

রাখি দাবি করছেন, যদি আমি আমার স্বামীকে ব্যবহার করতাম তাহলে এই মুহূর্তে মুম্বাইয়ে আমার কাছে একটা ফ্ল্যাট থাকতো, যেটা হয়তো সে আমাকে কিনে দিয়েছে। আমার স্বামী আমাকে আজ অব্দি কিছুই কিনে দেয়নি। এমনকি, আমি নিজের ঘর থেকে টাকা দিয়েই ড্রাইভার থেকে শুরু করে সমস্ত খরচ খরচা চালাই। রাখি কি সালমানের থেকে সাহায্য নিয়েছেন? এই প্রশ্নের জবাবে রাখি বলছেন, “সালমান ভাইয়ের সঙ্গে এর কোনো যোগাযোগ নেই। উনি আমাকে শুধুমাত্র সতর্ক করে দিয়েছিলেন, তোমার জীবন তাই তোমাকে ঠিক করতে হবে তুমি কি করবে।” রাখি দাবি করছেন, “আমার জীবনটা একেবারে ছারখার হয়ে গেছে। আর এই কাজটা করেছে আমার স্বামী রিতেশ।”

Related Articles

Back to top button