বলিউডবিনোদন

ঋত্বিকের সঙ্গে একই বাড়িতে সুজানকে থাকতে দিলেন রাকেশ রোশন

×
Advertisement

কৌশিক পোল্ল্যে: করোনা ভাইরাসের বিশ্বব্যাপি আক্রমনের কঠিন সময়ে প্রাক্তন স্ত্রী সুজানকে পাশে পেলেন অভিনেতা ঋত্বিক রোশন। উভয়ের মধ্যে সম্পর্ক যে শেষ হয়ে যায়নি তা তাদের মেলামেশার ধরন দেখেই খানিকটা আন্দাজ করা গিয়েছিল বইকি। তবে এ ব্যাপারে বাড়ির রাশভারি কর্তা রাকেশ রোশন ছেলের এই প্রাক্তন বউমাটিকে মেনেই নিলেন নিজের বাড়িতে।

Advertisement

উভয়ের দুই সন্তানের উপর এই পরিস্থিতিতে যাতে কোনোরকম কুপ্রভাব না পড়ে তা দেখাশোনার জন্যই এই সিদ্ধান্ত নিলেন প্রাক্তন যুগল। যদিও কয়েক বছর আগে দুজনের মধ্যে ডিভোর্সের জন্য কেস ওঠে এবং সম্পর্কবিচ্ছেদও ঘটে যায় আইনিভাবে। তারপরেও তিক্ততা ভুলে একে অপরের খুব কাছাকাছি ঋত্বিক ও সুজান।

এর কারন হিসেবে মানা হয় কঙ্গনা রানাওয়াতকে। বলিউডের এই কনট্রোভার্সি কুইনের সঙ্গে বিবাহিত ঋত্বিক সম্পর্কে জড়িয়ে পড়েন যা একেবারেই মেনে নিতে পারেননি সুজান, ফলে উভয়ের মধ্যে মনমালিন্যের সৃষ্টি হয়। এরপর এও শোনা যায় ঋত্বিক ও কঙ্গনা বেশ কিছুদিন লিভ-ইন সম্পর্কে ছিলেন, এমনটাই দাবি কঙ্গনার বোন রঙ্গোলির।

Advertisement

পরিস্থিতি ক্রমশ খারাপের দিকে এগোতে থাকলে ডিভোর্সের সিদ্ধান্ত নেন এই দম্পতি। সম্পর্ক বিচ্ছেদের পর ঋত্বিক নিজের ভুল বুঝতে আবার ঢলে পড়েন সুজানের দিকে মাঝপথে ঝুলে যান কঙ্গনা এবং খুব খারাপভাবেই এই সম্পর্কের ইতি ঘটে। আজও ঋত্বিককে নিয়ে কটুকথা বলার একটা সুযোগও মিস করেননা কঙ্গনা ও তার বোন রঙ্গোলি।

তবে বিবাহিত দম্পতির মধ্যে আবারো সবকিছু নতুন করে ঠিক হতে থাকে। একসঙ্গে সিনেমার প্রিমিয়ার কিংবা রেস্টুরেন্টে প্রায়শই স্পট করা হয় এই যুগলকে, উভয়ের মধ্যে সম্পর্কের যথেষ্ট উন্নতি হয়েছে যে কারনে এই ভয়াবহ বিপর্যয়ের দিনে সন্তানদের মুখ চেয়ে একসঙ্গে থাকতে রাজি হলেন সুজান, এবং এই সিদ্ধান্তকে খানিক সর্মথনই করলেন ঋত্বিকের পিতা রাকেশ রোশন।

Related Articles

Back to top button