টলিউডবিনোদন

ছেলের সাথে খেলায় মত্ত মা-বাবা, রাজা-মধুবনীর আদরমাখা ছবি মুহূর্তে ভাইরাল



রাজা-মধুবনী এই জুটিকে কে না চেনে। টেলিপাড়ার মিষ্টি কাপল। প্রথম ধারাবাহিক ভালোবাসা ডট কম। এই ধারাবাহিকে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পায় এই জুটি। ওম -তোড়া রিল জুটি থেকে বাস্তব জীবনে রাজা মধুবনীর জুটিকে আরো বেশি ভালোবাসে বাঙালী দর্শক। এই জুটির প্রেম পর্ব ছিল বেশ মজার। ধারবাহিকের সেটেই চলতো তুমুল ঝগড়া। তবে ঝগড়া করতে ভালোবাসা বাড়ে। কিছুদিন প্রেম করে ২০১৭ সালে সাতপাকে বাধা পড়ে এই জুটি।

বিয়ের ৪ বছর পর প্রথমবার বাবা মা হন মধুবনী-রাজা। গত বছর পুজোর সময়ে নানান দেবতার নাম করে এই সুখবরটি বলেই ফেলেন মধুননী। ৯ মাস অপেক্ষা করার পর এপ্রিলে প্রথম মাতৃত্বের সাধ পেয়েছিলেন অভিনেত্রী মধুবনী।ফুটফুটে পুত্র সন্তামের মা বাবা হন এই সেলেব দম্পতি। এই সুখবর প্রথম রাজা নিজের সোশ্যাল মিডিয়াতে নিজের অনুগামীদের সাথে শেয়ার করেন। হাসপাতালে থাকাকালীন নতুন মাম্মা ছেলের নামকরণ করেন অভিনেত্রী মধুবনী। ছেলেকে ভালোবেসে নাম দিয়েছেন কেশব। মধুবনী এবং তাঁর স্বামী রাজা দুজনেই কৃষ্ণ ভক্ত। তাই ছেলের নামে শ্রী কৃষ্ণের ছোঁয়া রেখেছেন।

করোনা আবহে বাড়ি ফিরেই ছেলেকে একটু বেশি যত্নে আর চোখে চোখে রাখছেন রাজা মধুবনী। এখন লকডাউন হওয়াতে কেশবের সাথে সময় কাটাচ্ছেন রাজা। আর মধুবনীও স্বামীকে অনেকটা কাছে পাচ্ছেন। ছেলের সাথে কাটানো নানান মুহূর্ত রাজা আর মধুবনী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেই থাকেন। তবে এখনো ছেলের মুখ পুরোপুরি দেখাননি। এখন ছেলে আসাতে এই দুই সেলেবের জীবন পালটে গিয়েছে। ছেলেকে খাওয়ানো, ঘুমানো, গান শুনিয়ে ভোলানো এই সব চলছে।

এখন এই একরত্তিকে নিয়ে দিন কাটছে মধুবনী আর রাজার। এই কেশব এখন রাজা আর মধুবনীর গোটা জীবন জুড়ে। তবে রাজার থেকে মধুবনী দিনের বেশিরভাগ সময়টাই কাটছে ছেলেকে নিয়ে। তবে অনুরাগীদেরও সাথেও কেশবের সঙ্গে কাটানো নানান মুহূর্ত শেয়ার করেন। তবে এখনো ছেলেকে দেখালেও কেশবের মুখ কাউকে দেখাননি। হয়তো বিশেষ কোনো দিনে ছেলেকে সবার সাথে পরিচয় করাবেন। রবিবার ছুটির দিনে রাজা একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে মধুবনী তার খুদে কেশবের সঙ্গে খেলতে ব্যাস্ত, আর রাজা সেলফি নিচ্ছেন। এই ভাবে হাসি খুশিতে রয়েছেন তিনজনের। এই ছবি পোস্ট হতেই অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button