নিউজ

ফেক ফেসবুক প্রোফাইল নিয়ে বিপাকে শুভশ্রীর বর রাজ

Advertisement

ফেক প্রোফাইলে ভরে গেছে।শুধুমাত্র সেলেবরাই নন,সাধারণ মানুষও এর শিকার হচ্ছেন বলে অভিযোগ করেছিলেন অভিনেত্রী সায়নী ঘোষ। এবার পরিচালক রাজ চক্রবর্তীর প্রোফাইল নিয়ে শুরু হলো শোরগোল। ফেসবুক খুললে দেখা যায়,রাজের নামে একাধিক প্রোফাইল রয়েছে। এইরকম একটি প্রোফাইলে সম্প্রতি ‘নতুন মুখ চাই,শিশুশিল্পীদের খোঁজ করছেন রাজ’ এই মর্মে বিজ্ঞাপন দেওয়া হয়। এই বিজ্ঞাপন দেখে তড়িঘড়ি প্রচুর শিশুশিল্পীদের অভিভাবকরা যোগাযোগ করেন।অডিশনের নামে রাজ চক্রবর্তীর নাম করে তাঁদের কাছে টাকা চাওয়া হয়।

রাজ এই ঘটনা জানতে পেরে তড়িঘড়ি কসবা থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ পেয়ে তদন্তে নেমে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। তাঁদের নাম বর্ণালী ঘোষ,রাজু নাথ ও দীপম কুন্ডু। এই তিনজন ব্যক্তি মিলে এই চক্র চালাচ্ছিলেন।পরে সবাইকে সচেতন করার জন্য সমস্ত ঘটনার বিবরণ দিয়ে রাজ নিজের ফেক অ্যাকাউন্টের স্ক্রিনশট তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।তাঁর নাম করে অন্যায়ভাবে টাকা নেওয়ার বিষয়টি মেনে নিতে পারেননি রাজ।

তিনি বলেন,এই জালিয়াতি বন্ধ করার জন্য মানুষকে সচেতন হতে হবে। সাধারণ পরিবার থেকে উঠে এসে টলিউডে নিজের পরিচয় তৈরী করা একসময় রাজের পক্ষেও সহজ ছিল না।কেরিয়ারে অনেক চড়াই-উতরাই দেখেছেন তিনি। ইন্ডাস্ট্রির অনেকেই তাঁকে ‘কপি’ ডিরেক্টর বলেছেন। কিন্তু রাজের আত্মবিশ্বাস তাতে টাল খায়নি। তিনি নিজের রাজসিংহাসন সফল ভাবে ধরে রেখেছেন।

Tags

Related Articles

Back to top button