বিনোদনবলিউড

Radhika Apte: বলিউডের এই অভিনেত্রীর নগ্ন ক্লিপ ফাঁস, ভুলেও পরিবারের সামনে দেখবেন না

×
Advertisement

বলিউডের অন্যতম চরিত্রাভিনেত্রী রাধিকা আপ্তে। তিনি পুরোপুরি নিজের চেষ্টায় নিজের অভিনয় দক্ষতার গুণে পরিচিত হয়েছেন লাখো দর্শকদের মাঝে। পর্দায় তার অভিনয় অভিনেত্রীকে প্রশংসা এনে দিয়েছে দর্শকমহলেও। সম্প্রতি অভিনেত্রী মিডিয়ায় চর্চার আলোয় উঠে এসেছেন। জানা গিয়েছে, একটি বিশেষ কারণের জন্যই একটা সময় নিজেকে টানা চারদিন ঘরে বন্ধ করে রেখেছিলেন অভিনেত্রী। নিজের জীবনের পুরোনো সেই ঘটনাকে কেন্দ্র করেই চর্চিত হচ্ছেন রাধিকা।

Advertisement

বর্তমান সময়ে দাঁড়িয়ে অভিনেত্রীর ভক্তের সংখ্যা নেহাতই হাতে গোনা নয়। সম্প্রতি অভিনেত্রীর এক পুরনো সাক্ষাৎকারের সূত্র ধরেই চর্চায় তিনি। সেই সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের জীবনের একটি ঘটনা সম্পর্কে বিস্তারিত কথা বলেছিলেন। তাকে বলতে শোনা গিয়েছিল, ‘ক্লিন সেভ’ ছবির শুটিং চলাকালীন তার একটি নুড ভিডিও প্রকাশ্যে চলে এসেছিল। প্রথম দিকে তিনি এই সমস্ত বিষয়ে পাত্তা না দিলেও, যখন তার ড্রাইভার, ওয়াচম্যানের পাশাপাশি তার স্টাইলিশের ড্রাইভারও ছবি দেখে তাকে চিনতে পারেন তখন তিনি অস্বস্তিতে পড়ে গিয়েছিলেন। বাড়ি থেকে বেরিয়ে অন্যান্য লোকজনের সামনে আসতে দ্বিধাবোধ করতেন।

আর সেইসময় সেই পরিস্থিতিতে দাঁড়িয়েই অভিনেত্রী নিজেকে বেশ কয়েকদিন প্রায় চারদিন বাড়িতে নিজের ঘরে বন্ধ করে রেখেছিলেন। তিনি সেইসময় কারোর সামনে আসতে চাইতেন না। ওই পরিস্থিতিতে মিডিয়ার ট্রোলিং নিতে পারছিলেন না তিনি। তবে এমন বেশ কিছুদিন চলার পর তিনি আবারও স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেছিলেন। কারণ সেই কদিনে তিনি বুঝে গিয়েছিলেন যারা বুদ্ধি সম্পন্ন মানুষ তারা এই ভিডিও দেখে বুঝতেই পারবেন ভিডিওতে তিনি নেই। এর পাশাপাশি তিনি এও বলেছিলেন, ‘পার্চড’ ছবিতে একাধিক সাহসী দৃশ্যে দেখা মিলেছিল তার। তারপর থেকে তিনি এটুকু বুঝে গিয়েছিলেন, এই সমস্ত ট্রেলিংকে বিশেষ পাত্তা দিলে জীবনে এগিয়ে চলা মুশকিল।

Advertisement

উল্লেখ্য, অনেকেই হয়তো জানেন না রাধিকা আপ্তে বিবাহিত। তার স্বামী বেনেডিক্ট টেলার পেশায় একজন ফেসাম মিউজিসিয়ান। তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ায় বিশেষ কথা বলতে নারাজ। তিনি যে একজন পেশাদার অভিনেত্রী, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। ইন্ডাস্ট্রিতে পা রাখার পর থেকে একাধিক ছবি ও ওয়েব সিরিজে কাজ করে গিয়েছেন তিনি। বারবার নতুন কোন চরিত্রে সামনে এসেছেন দর্শকদের, যা খুব স্বাভাবিকভাবেই মুগ্ধ করেছে তাদের। উল্লেখ্য, অভিনেত্রী ‘লাস্ট স্টোরিজ’, ‘ঘোল’, ‘পার্চড’, ‘আন্ধাদুন’, ‘স্যাক্রেড গেমস্’, ‘রাত আকেলি হে’, ‘টয়লেট’এর মত একাধিক হিট কাজ উপহার দিয়েছেন নিজের দর্শকদের। সম্প্রতি তার অভিনীত ছবি ‘ফরেনসিক’ মুক্তি পেয়েছে জি ফাইভে। এই ছবিতে বিক্রান্ত মেসির সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে তাকে।

Related Articles

Back to top button