গরমা গরমভাইরাল & ভিডিও

Video: গায়ে জল ঢেলে শীতের সকাল গরম করলেন Rachna Tiwari, তুমুল গতিতে ভাইরাল হচ্ছে ভিডিও

×
Advertisement

স্বপ্না চৌধুরীর নাচের সামনে যদি কেউ প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন, তবে তিনি রচনা তিওয়ারি। রচনা তিওয়ারি তার বিস্ফোরক নাচ দিয়ে মানুষকে এতটাই পাগল করে তুলেছেন যে দর্শকরা তাদের চোখ সরাতে পারছেন না। রচনা স্বপ্নার চেয়েও বেশি এখন আলোচনায় থাকছেন। এখন রচনা নাই সি বোতাল লা গানে এমন স্টেপে দেখিয়েছিলেন যে দর্শকরা আজও সেই নাচের দৃশ্য চোখের সামনে থেকে সরাতে পারছে না।

Advertisements
Advertisement

এই ভিডিও টি তীব্র ভাবে ভাইরাল হচ্ছে। রচনা তিওয়ারি তার নাচ এবং সেক্সি অভিনয় দিয়ে মানুষকে পাগল করে তুলেছেন। রচনা তিওয়ারি খুব সাহসী নাচের মধ্যে দিয়ে জনসাধারণের মন জয় করেছেন। নিচে দেওয়া এই ভিডিওটি ইউটিউবে খুব ভাইরাল হচ্ছে। ভিডিও দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে রচনাকে কাছ থেকে দেখার জন্য মানুষ কতটা পাগল।

Advertisements

Advertisements
Advertisement

হরিয়ানভি নৃত্যশিল্পী রচনা তিওয়ারি আজকাল খবরের শিরোনামে রয়েছেন। তার এই ভিডিওটি সম্প্রতি বেশ আলোচিত হচ্ছে। এই ভিডিওতে তাকে হরিয়ানভি গানে জলের বোতল নিয়ে নাচতে দেখা যাচ্ছে। এই গানের ভিডিওটি গত বছর ইউটিউবে আপলোড করা হয়েছিল। ভিডিওটি এখন পর্যন্ত কয়েক হাজার বার দেখা হয়েছে। না দেখে থাকলে ভিডিওটি এখন দেখে নিন।

হরিয়ানভি নৃত্যশিল্পী রচনা তিওয়ারি বেশ জনপ্রিয়। যখনই তার কোনও নাচের ভিডিও আসে, তিনি আরো বেশি জনপ্রিয় হয়ে ওঠেন। এভাবেই ইউটিউবে ভাইরাল হচ্ছে রচনা তিওয়ারির নাচের ভিডিও। যেখানে তাকে বেগুনি স্যুটে প্রচণ্ড নাচতে দেখা যায়। ভক্তরা তার এই ভিডিও গুলো খুব দেখছেন। ভিডিওটি সাড়ে আঠেরো হাজারের বেশি বার দেখা হয়েছে।

Related Articles

Back to top button