টলিউডবিনোদন

Raavan: রাবণ হয়ে জন্মদিনে ফ্যানেদের রিটার্ন গিফট দিলেন সুপারস্টার জিৎ!

৩০ নভেম্বর, টলিউডের সকলের প্রিয় বস জিৎ-এর জন্মদিন। ‘সাথী’র বিজয় থেকে ‘অসুরের’ কিগান মান্ডি সব চরিত্রে‌ই দক্ষতার সাথে অভিনয় করে দর্শকদের কাছে হয়ে উঠেছেন সুপারস্টার জিৎ। রাত ১২ টা বাজতেই প্রিয় অভিনেতার নেটিজেনদের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। শুধু অনুগামীরা না টলি অভিনেতা -অভিনেত্রীরা‌ও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন টলি সুপারস্টার জিৎকে। সক্কাল থেকে শুভশ্রী, নুসরত, মিমি,প্রসেনজিৎ,ঋতাভরী,সায়ন্তিকা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

অবশ্যও জিৎ এদিন সকলের থেকে উপহার নিলেননা বরং জন্মদিনের সন্ধ্যাতে রিটার্ন গিফট ও দিলেম। নিজের জন্মদিনের দিনই প্রকাশ্যে এল তাঁর আসন্ন ছবি ‘রাবণ’ এর টিজার। জিৎ অনুরাগীদের কাছে এ যেন একেবারে বলতে গেলে ডাবল ধামাকা।
দশেরা অর্থাৎ রাবণ বধের দিন নিজের আসন্ন ছবি ‘রাবণ’ ছবির কথা ঘোষণা করেছিল জিৎ। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন জিৎ, তনুশ্রী চক্রবর্তী সহ নবাগতা লহমা ভট্টাচার্য। বল ভালো লহমার এটি প্রথম ছবি। ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দায়িত্বও সামলাচ্ছেন জিৎ নিজে। ছবিটি প্রযোজনা করছে জিৎের প্রযোজনা সংস্থা জিৎস্ ফিল্মওয়ার্কস্। পরিচালনার দায়িত্বে রয়েছেন এমএনরাজ।

রাদশেরাতে রাবণ ছবির মোশন পোস্টার শেয়ার করেছিলেন জিৎ। নিজের জন্মদিনের দিন প্রকাশ্যে আনলেন ছবির টিজার। পোস্টারের মতো ছবির টিজারে সম্পূর্ণ অন্য লুকে ধরা দিয়েছেন সুপারস্টার জিৎ। ভিডিয়োতে দেখা গেল কালো পোশাকে, ঠোটের কোণায় ব্যঙ্গাত্মক হাসিতে, লাল চোখে তীক্ষ্ণ চাহনিতে একদম অন্য রকম দেখা যাচ্ছে জিৎকে। আর এও ছবির টিজারেও সাসপেন্স বজায় রাখা হয়েছে। অন্য ছবির থেকে এক্কেবারে ব্যতিক্রমী লুকে জিৎকে দেখে ইতিমধ্যেই যথেষ্ট উচ্ছ্বসিত সকল অনুরাগীরা। আগামী বছর অর্থাৎ ২০২২ সালের ঈদে মুক্তি পেতে পারে জিৎ অভিনীত এমএনরাজ পরিচালিত এই নতুন ছবি রাবণ।

ইতিমধ্যেই এই ছবির শুটিং শুরু হয়েছে। কলকাতা এবং হাওড়ার বিভিন্ন জায়গায় সিনেমার শ্যুটিং জোড়কদমে চলছে। কয়েকদিন আগেই দ্বিতীয় হুগলি সেতুতে রাবণ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। এছাড়াও আরও একটি চমক রয়েছে এই নতুন ছবিতে। কারণ এই ছবিতে রিল লাইফ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন রিয়েল লাইফের হাওড়ার ডিসিপি দ্যুতিমান ভট্টাচার্য। দ্বিতীয় হুগলি সেতুতে শুটিংয়ের সময় দ্যুতিমানও হাজির ছিলেন। আপাতত অনুগামীদের জিৎের রিটার্ন গিফট বেশ পছন্দ হয়েছে।

Related Articles

Back to top button