ভাইরাল & ভিডিও

Video: ‘পেয়ার কা তোফা তেরা’ গানে হট পারফরমেন্স, এই যুবতীর সাহসীকতায় হার মানবে নোরা ফাতেহি

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ব্ল্যাক কালারের শর্ট ড্রেস পরে একের পর এক হট স্টেপ করে দর্শকদের উত্তপ্ত করছেন ওই যুবতী।

Advertisement

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। আজকের দিনে দাড়িয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করার জন্য বলিউড বা টলিউড অভিনেতা-অভিনেত্রী হওয়ার প্রয়োজন নেই। গ্রামের সাধারণ মানুষও নিজের কর্মকাণ্ডের মাধ্যমে এক মুহূর্তের মধ্যে ভাইরাল হতে পারেন ইন্টারনেটে। তবে তার জন্য সঠিক কনটেন্ট এবং দক্ষ অভিনয়ের প্রয়োজন।

Advertisement

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন ভারতের একাধিক সাধারণ মানুষ। বলিউড কিংবা টলিউডের হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন ভারতীয় তরুণ-তরুণীরা। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় ঘাম ঝরানো ডান্সের ভিডিও আপলোড করে সংবাদ শিরোনামে স্থান পেয়েছেন তারা। কারণ, আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় সাহসী ড্যান্সের ভিডিওগুলি বেশি উপভোগ করতে পছন্দ করেন নেটিজেনরা।

Advertisement

আজ এই নিবন্ধে আমরা আপনাদের জন্য ঠিক তেমনি একটি সাহসী ভিডিও নিয়ে এসেছি। যা দেখতে হলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করতে হবে। আজ্ঞে হ্যাঁ, বলিউডের অন্যতম জনপ্রিয় গান তথা “পেয়ার কা তোফা তেরা”-তে এবার সাহসী পারফরমেন্স করে সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন মিস্ মিষ্টি। বর্তমানে ইউটিউবে যে কয়েক সেকেন্ডের ভিডিওটি ভাইরাল হচ্ছে, সেটি একটি স্টেজ ফাংশনের দৃশ্য।

Advertisement

যেখানে বছর কুড়ির এক যুবতীকে উত্তপ্ত পারফরমেন্স করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ব্ল্যাক কালারের শর্ট ড্রেস পরে একের পর এক হট স্টেপ করে দর্শকদের উত্তপ্ত করছেন ওই যুবতী। আপনি জানলে অবাক হবেন, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরে ৩৭ লাখের বেশি মানুষ উপভোগ করেছে।

Recent Posts