বলিউডবিনোদন

জন্মের পর ছেলের মুখ দেখালেন অভিনেত্রী পূজা ব্যানার্জি, দেখুন সেই ছবির ঝলক

Advertisement

কৃষভ বর্মা (Krishav verma)-র জন্মের পর কেটে গেছে বেশ কয়েক মাস। কিন্তু কৃষভের মুখের ছবি প্রকাশ্যে আনেননি অভিনেত্রী পূজা ব্যানার্জি (Puja Banerjee) ও তাঁর স্বামী অভিনেতা কুণাল বর্মা (kunal verma)। এবার নতুন বছরে কৃষভের মুখের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন পূজা। একরত্তি পুতুলের মতো দেখতে কৃষভের ছবি শেয়ার করে পূজা ক্যাপশন দিয়ে লিখেছেন কৃষভের প্রতি অনেক ভালোবাসা জানিয়েছেন। অপরদিকে ইন্সটাগ্রামে কুণালও একটি ছবি শেয়ার করেছেন যেখানে কৃষভকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন কুণাল। কুণাল এই ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন “ম্যায় অউর মেরা বেটা”। নেটিজেনরা কৃষভকে অনেক ভালোবাসা ও আশীর্বাদ জানিয়েছেন। কৃষভের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এর আগে  ছেলে কৃষভের সঙ্গে আউটিং-এর ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন পূজা। কিন্তু ছবিতে আড়ালেই ছিল কৃষভের মুখ। প্রতিবার পূজা কৃষভের মুখ ইমোজি দিয়ে ঢেকে দিলেও এবার কৃষভের হাতের ছোট্ট মুঠিতেই আড়াল হয়ে ছিল কৃষভের মুখ। মা ও ছেলের আউটিং-এর ছবি নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছিল।

গত বছরের শেষের দিকে মা হয়েছেন পূজা। মা হওয়ার আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন তিনি।  মা হওয়ার আগের রাতের ছবিও শেয়ার করেছিলেন পূজা ও কুণাল। মা হওয়ার আগের রাতে কার্যত জেগেই কাটিয়েছিলেন পূজা ও কুণাল। প্রথম সন্তানের বাবা-মা হওয়ার আনন্দ ছিল তাঁদের মধ্যে। পরের দিন হাসপাতালে ভর্তি হন পূজা।  কিন্তু কুণালকে করোনা অতিমারীর কারণে অনুরোধ করা সত্ত্বেও লেবার রুমে ঢুকতে দেওয়া হয়নি। পূজা একটি পুত্রসন্তানের জন্ম দেন। কিন্তু জন্মের পর থেকেই শিশুটির শ্বাসনালিতে সমস্যা ছিল।  ফলে শিশুটিকে বিশেষ চিকিৎসার জন্য হাসপাতালের আলাদা রুমে রাখা হয়।  এই ঘটনায় পূজা ও কুণাল ভেঙে পড়েছিলেন।  কিন্তু কিছুদিনের মধ্যেই শিশুটি সুস্থ হলে তাকে পূজা ও কুণালের হাতে তুলে দেওয়া হয়। বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা এই ঘটনা শেয়ার করেন।  নেটিজেনরা ও সেলিব্রিটিরা পূজাকে মা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। গর্ভবতী হওয়ার কারণে পূজা স্টার ভারত চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘জগজননী মা বৈষ্ণো দেবী’ ছেড়ে দিয়েছিলেন।

পূজা ও কুণালের পরিচয় হয় একটি সিরিয়ালের সেট থেকে।  দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2019 সালে দুই পরিবারের উপস্থিতিতে তাঁরা রেজিস্ট্রি ম্যারেজ করেন।  চলতি বছরে আনুষ্ঠানিক ভাবে বিয়ে হবার কথা ছিল তাঁদের।  কিন্তু করোনা পরিস্থিতির কারণে পূজা ও কুণাল বিয়ের অনুষ্ঠান বাতিল করে তাঁদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ দান করেন করোনা তহবিলে।  এরপর 15ই অগষ্ট পূজা ও কুণালের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যেখানে পূজার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল।  সবাই পূজাকে শুভেচ্ছা জানান। পূজা ও কুণাল তাঁদের পুত্রসন্তানের একটি ছবি শেয়ার করেছিলেন।  কিন্তু সন্তানের মুখের জায়গায় তাঁরা একটি ইমোজি বসিয়ে দিয়েছিলেন। পারিবারিক কিছু অনুষ্ঠান হবার পর তাঁরা তাঁদের সন্তানের সম্পূর্ণ ছবি শেয়ার করবেন বলে জানিয়েছিলেন পূজা।

Tags

Related Articles

Back to top button