বলিউডবিনোদন

স্বামী নিককে চুম্বন, আমেরিকায় ‘দেশি হোলি’ উদযাপন করলেন প্রিয়াঙ্কা চোপড়া

×
Advertisement

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন একজন গ্লোবাল আইকনে পরিণত হয়েছেন এবং আমেরিকান গায়ক নিক জোনাসকে বিয়ে করে আমেরিকায় স্থায়ী হয়েছেন। তবে, তিনি তার ভারতীয় সংস্কৃতি ভুলে যাননি। তাকে তার স্বামী নিক জোনাসের সাথে কখনও কখনও শিবরাত্রি উদযাপন করতে দেখা যায়। এখন অভিনেত্রী আড়ম্বরে হোলি উদযাপন করেছেন, যার ঝলক তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

Advertisement

এখন প্রিয়াঙ্কা তার বাড়িতে একটি হোলি পার্টির আয়োজন করেছিলেন, যেখানে তিনি তার স্বামী এবং বন্ধুদের সাথে প্রচণ্ডভাবে হোলি খেলেছিলেন। 19 মার্চ 2022-এ, তিনি তার ইন্সটা হ্যান্ডেলে একাধিক ভিডিও এবং ফটো শেয়ার করেছেন। একটি ফটোতে তাকে তার স্বামীর সাথে পোজ দিতে দেখা যায়, অন্য একটি ভিডিও বিশেষ কারণ নিক জোনাস তার স্ত্রী প্রিয়াঙ্কাকে চুম্বন করতে বলে এবং যখন সে আসে, তখন সে তাকে প্রতারণা করে।

Advertisement

এই পোস্টটি শেয়ার করে, প্রিয়াঙ্কা চোপড়া ক্যাপশনে লিখেছেন, “এমন সময়ে কিছু আনন্দ খুঁজে পেতে পারা যখন পৃথিবীকে খুব ভীতিকর মনে হচ্ছে, এটি একটি আশীর্বাদ। সবাইকে হোলির শুভেচ্ছা। দেশিদের মতো হোলি খেলার জন্য আমাদের বন্ধু এবং পরিবারকে ধন্যবাদ! আমি ভালো বোধ করছি #photodump #happyholi #goodoverevil #festivalofcolours”।

Related Articles

Back to top button