Priya Prakash Varrier: সাঁতার না জেনেই বন্ধুদের সাথে সমুদ্রে নামলেন প্রিয়া প্রকাশ, শেয়ার হতেই ভাইরাল ঝলক

Advertisement

Advertisement

প্রিয়া প্রকাশ ভারিয়ার তার ভক্তদের মাঝে উইঙ্ক গার্ল নামেই পরিচিত। তিনি এক রাতের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। তেলেগু ও মালায়ালাম ছবিতে কাজ করতে দেখা যায় তাকে। গানের রেকর্ডিংয়ের পাশাপাশি মডেলিং দুনিয়াতেও তার বেশ নামডাক। সম্প্রতি নিজের একান্ত ছুটি কাটানোর ছবি শেয়ার করে নিয়েই চর্চার আলোয় প্রিয়া প্রকাশ ভারিয়ার।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার পাতায়। শুধুমাত্র পর্দার সামনেই নয় বাস্তবেও প্রিয়া প্রকাশ যে বেশ লাস্যময়ী, তা অবশ্য তার সাজগোজ দেখেই স্পষ্ট হয়। উল্লেখ্য, এই মুহূর্তে অভিনেত্রী নিজের ঘনিষ্ঠ বন্ধুদের সাথেই ছুটি কাটাচ্ছেন থাইল্যান্ড। সাঁতার না জেনেই নেমে পড়েছেন সমুদ্রে। আপাতত, নিজের এই ছুটি কাটানোর ঝলক শেয়ার করে নিয়েই চর্চার আলোয় এই অভিনেত্রী।

Advertisement

সাহসী পোশাকে সাঁতার না জেনেই সমুদ্রে নিজের বন্ধুদের নিয়ে নেমে পড়লেন প্রিয়া। থাইল্যান্ডে পুরোপুরি নিজের ঘনিষ্ঠ মহলের সাথেই ভ্যাকেশন মুডে এই অভিনেত্রী। লাইফ জ্যাকেট পরেই মাছেদের সাথে চিল করলেন তারা। অবশ্য তার একাধিক ঝলক নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন তিনি। অভিনেত্রীকে যে এদিনও সবসময়ের মতই যথেষ্ট বোল্ড লুকেই দেখা গিয়েছিল, তা আলাদাভাবে উল্লেখ না করলেও চলবে।

Advertisement

Recent Posts