Akshay-Twinkle: ফুলশয্যার রাতে টুইঙ্কেলের ব্যাপারে এই সত্যিই জানতে পেরেছিলেন অক্ষয় কুমার

Advertisement

Advertisement

বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। ১৯৯১ সালে এই অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। স্টান্টম্যান হিসেবেও কাজ করেছেন বহুদিন। তবে পরবর্তীকালে তার ভাগ্যের চাকা ঘুরে যায়। হিন্দি চলচ্চিত্র জগৎ’এর প্রথম সারির অভিনেতাদের তালিকায় নাম উঠে আসে তার। সেই শুরুর সময় থেকেই এখনো পর্যন্ত ইন্ডাস্ট্রিতে নিজের দাপট বজায় রেখেছেন অভিনেতা।

Advertisement

কেরিয়ারের শুরুর দিকে একাধিক বলি অভিনেত্রীর সাথে নাম জড়িয়েছে অক্ষয় কুমারের। সেই নিয়ে মিডিয়ার পাতায় কম চর্চাও হয়নি। শিল্পা শেট্টি থেকে শুরু করে রবিনা ট্যান্ডনের মতো একাধিক প্রথম সারির ডিভাদের সাথে নাম জড়িয়েছিল অভিনেতার। তবে পরবর্তীকালে ২০০১ সালে রাজেশ খান্নার মেয়ে টুইঙ্কেল খান্নার সাথেই বিবাহপর্ব সারেন অভিনেতা। বর্তমানে তারা দুই সন্তানের অভিভাবক। কাজের ফাঁকে সময় পেলেই নিজের পরিবারের সাথে সময় কাটান অভিনেতা। অবশ্য সেকথা অজানা নয় তার অনুরাগীদের।

Advertisement

আগে এক সাক্ষাৎকারে অভিনেতাকে মজার ছলেই একটি কথা বলতে শোনা গিয়েছিল নিজের স্ত্রী টুইঙ্কেল খান্নার ব্যাপারে। এই মুহূর্তে এই নিবন্ধের সূত্র ধরেই সেই তথ্য উঠে এসেছে প্রকাশ্যে। সেই সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, ফুলশয্যার রাতে তিনি টুইঙ্কেল খান্নাকে দেখে একটা বিষয়ে পুরোপুরি নিশ্চিত হয়ে গিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, তার সাথে যদি কোনদিন তার স্ত্রীয়ের লড়াই হয়, তাহলে তার পক্ষে কোনদিনই জেতা সম্ভব নয়। অভিনেতার এই কথায় যে সাধারণের পাশাপাশি তাদের অগণিত অনুরাগীরাও বেশ মাজাই পেয়েছিলেন, তা বলাই বাহুল্য।

Advertisement

Recent Posts