বলিউডবিনোদন

ডেলিভারি ডেটের মাত্র কয়েকদিন আগে সোনম কাপুরের অবস্থার অবনতি, বিছানায় শুয়ে এমন একটি ছবি দিলেন অভিনেত্রী

×
Advertisement

কয়েকমাস আগে সোনাম কাপুর ও তার স্বামী আনন্দ আহুজা সোশ্যাল মিডিয়ার পাতায় ছবি শেয়ার করে নিজেদের অভিভাবক হওয়ার কথা জানিয়েছিলেন। সেকথা প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেত্রীকে তারকা থেকে সাধারণ সকলেই আগাম শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছিলেন। উল্লেখ্য, হিসাব মতো চলতি মাসেই মা হওয়ার কথা অভিনেত্রীর। সন্তান জন্মানোর কয়েকদিন আগেই নিজের একটি ছবি শেয়ার করে নিজের কষ্টের কথা জানালেন অভিনেত্রী। শুরু থেকেই অন্তসত্তা অবস্থায় নিজের একাধিক লুকের ছবি শেয়ার করে নিয়েছেন তিনি, তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা মিলবে সেইসমস্ত ছবির।

Advertisement

সম্প্রতি সোনাম কাপুর নিজের পায়ের একটি ছবি শেয়ার করে নিয়েছেন যেখানে দেখা গিয়েছে অভিনেত্রীর পা প্রেগন্যান্সির কারণে ফুলে রয়েছে। বিছানাতে একটি উঁচু জায়গার উপর পা তুলে শুয়ে রয়েছেন অভিনেত্রী, তা তার শেয়ার করা ছবিতেই দৃশ্যমান। নিজের ইনস্টা স্টোরিতে এই ছবি শেয়ার করেছেন তিনি। নিজের পায়ের এই অবস্থা দেখে ছবি শেয়ার না করে পারেননি অভিনেত্রী। ছবি শেয়ার করার পাশাপাশি লিখেছেন, মাঝে মাঝে অন্তসত্তা হওয়াও কষ্টদায়ক। উল্লেখ্য, ছবিতে অভিনেত্রীকে একটি ফ্লোরাল প্রিন্টের ট্রাউজারে দেখা গিয়েছে।

Advertisement

আপাতত সোনাম কাপুর ও তার স্বামী আনন্দ আহুজা অপেক্ষায় রয়েছেন তাদের প্রথম সন্তানের। তাদের পাশাপাশি তাদের দুই পরিবারও অপেক্ষা করছেন নতুন ছোট্ট সদস্যের। জানা গিয়েছে, মা হওয়ার পর ছ’মাস নিজের বাবা-মার কাছেই থাকবেন তিনি। উল্লেখ্য, বিয়ের পর থেকে বেশিরভাগ সময়ই আনন্দ আহুজার সাথে লন্ডনের বাড়িতেই থাকেন অভিনেত্রী। অবশ্য দিল্লিতে আলিশান বাড়ি রয়েছে তাদের। জানা গেছে, এই মুহূর্তে অভিনেত্রীর হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ। মা হওয়ার পরে একটু সুস্থ হয়েই সেইসমস্ত ছবির কাজে নামবেন অভিনেত্রী অপেক্ষায় তার ভক্তরা। আপাতত অভিনেত্রীর থেকে সুখবর শোনার অপেক্ষায় রয়েছেন তাদের ঘনিষ্ঠ মহলের পাশাপাশি অভিনেত্রীর অগণিত ভক্তরাও।

Related Articles

Back to top button