বলিউডবিনোদন

বিয়ের রেশ কাটতে না কাটতেই সহকর্মীর সঙ্গে প্রেমালাপ, স্বামীর কাছে হাতেনাতে ধরা পড়লেন অঙ্কিতা! ভাইরাল ভিডিও

Advertisement

চারদিন আগে নিজের দীর্ঘদিনের প্রেমিক ভিকির সঙ্গে পবিত্র বন্ধনে বাঁধা পড়লেন বলি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে । বলিউডের এই হেভিওয়েট কাপলের বিয়ে এককথায় বলতে গেলে রূপকথার বিয়ের চেয়ে কম ছিলনা। মঙ্গলবার মুম্বইয়ের পাঁচতারা হোটেলেই বসেছিল  অঙ্কিতা আর ভিকির রুপকথার বিয়ের  আসর। নিজের মনের মানুষকে বিয়ে করার আনন্দে এদিন রূপকথার রাজকন্যা রূপে ধরা দিয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে ।

Advertisement

চিরাচরিত নিয়মে লাল লেহেঙ্গা নয় বরং মনীশ মলহোত্রার সোনালি ভারী কাজের লেহেঙ্গায় নববধূ রুপে সেজেছিলেন পর্দার অর্চনা। অঙ্কিতাকে দেখে চোখ ফেরানো দায়। লেহেঙ্গার সঙ্গে মানানসই গয়না, মাথায়,  সুবিশাল ওড়না পরে সুন্দর করে রাজকুমারীর মতো সেজে বিয়ের মন্ডপে উপস্থিত হয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে । এরপরে পরিবার আর বন্ধুদের উপস্থিতিতে মনের মানুষের সাথে সাত পাকে বাধা পড়েন। শুধু বিয়ে নয় রিসেপশন পার্টিতে তাক লাগিয়েছেন অঙ্কিতা লোখান্ডে। এদিন তাঁর পরনে ছিল লাল বেনারসি, ভারী গয়না, সিঁথিতে চওড়া সিঁদুর। অন্যদিকে কালো শেরওয়ানিতে সেজেছিলেন ব্যবসায়ী ভিকি জৈন।

Advertisement
আরো পড়ুন :  Urfi Javed: খোলামেলা উল্টো শার্ট আর হাতে সূর্যমুখী ফুল নিয়ে বোল্ড লুকে ইন্টারনেটে ফের ঝড় তুললেন ‘মিস উরফি'! রইল ভিডিও

মাত্র চার দিন হল সাত পাক ঘুরেছেন এই লাভ বার্ডস। এখনো দুজনের গায়ে বিয়ের গন্ধ লেগে। কিন্তু এর মধ্যেই কী হল নতুন নববধূ অঙ্কিতার লোখান্ডের? সংসার শুরু হতেই দাম্পত্য জীবনে তৃতীয় জনের প্রবেশ। অঙ্কিতার সহকর্মী কর্ণবীর বোহরার সঙ্গে একসাথে স্বামী ভিকি জৈনের কাছে ধরা পড়লে। ভিকির অনুপস্থিতিতে কর্ণবীরের হাতে হাত রেখে খানিক প্রেমালাপ করছিলেন অঙ্কিতা। কিন্তু ঠিক তখনই কহানি আসে টুইস্ট! অঙ্কিতা-কর্ণবীরের সেই প্রেমালাপের বারোটা বাজাতে হঠাৎ করে এসে উপস্থিত হন ভিকি । এরপর পজেজিভ স্বামীর মতো ভিকিও নিজের স্ত্রীর থেকে দূরত্ব বজায় রাখতে উপদেশ দেন কর্ণবীরকে। অঙ্কিতা আর কর্নবীরকে দেখে ভিকিকে দেখে খানিক অপ্রস্তুত। এর পরে আর কোনও বাক্য খরচ না করে অঙ্কিতাকে সেখান থেকে নিয়ে চলে যান ভিকি। অঙ্কিতাও চুপচাপ হাত জোড় করে কর্ণবীরকে সেখান থেকে বিদায় জানিয়ে ফিরে যান স্বামীর সঙ্গে। এই পুরো ঘটনাটিই কোনও ধারাবাহিকের নাটকীয় দৃশ্যের কম কিছু না।

আরো পড়ুন :  Hrithik-Aryan: প্রিয় আরিয়ানকে খোলা চিঠি লিখলেন, ‘হিরো হয়ে বেরিয়ে আসবে’!

এরপর অনুগামীদের মধ্যে প্রশ্ন জাগছে অঙ্কিতা-ভিকির রূপকথার প্রেমের গল্পে তৃতীয় ব্যক্তির প্রবেশ কী ভাবে? আসলে এটা কোনো নতুন ধারাবাহিক নয়, নিজের সকল অনুরাগীদের হাসানোর জন্য এই ভিডিও বানিয়েছেন এই তিন জন। কর্ণবীর-অঙ্কিতা-ভিকির এই সংক্ষিপ্ত রিলের ত্রিকোণ প্রেমের গল্প দেখে হেসে লুটোপুটি সকল অনুরাগীরাও। নিমেষে ভাইরাল হয় এই মজার ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button