বিনোদনভাইরাল & ভিডিও

Dance Video : জনপ্রিয় হিন্দি ‘দিলবর’ গানে ফাঁকা মাঠে তুমুল নাচ সুন্দরী যুবতীর! ভাইরাল ভিডিও

ইন্টারনেটের যুগে সবথেকে জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার কোনো ভিডিও ভাইরাল শব্দটি। সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে সেলিব্রেটি আর সাধারণ মানুষের বিনোদন থেকে ট্যালেন্ট হাট সব কিছু ঠিকানা এক হয়ে গিয়েছে। টিভিতে খবর,সিনেমা দেখা হোক বা কোনো রিয়েলিটি শো এর নাচ গান কিংবা টিভির আগে সিরিয়াল দেখা। কিংবা ফেসবুক ইন্সটাগ্রাম ট্যুইটার ব্যবহার করা। সবেতেই সোশ্যাল মিডিয়ার ভূমিকা অনস্বীকার্য।

সোশ্যাল মিডিয়া এমন এক প্ল্যাটফর্ম যেখানে অনেকে নিজের গুনাবলী স্বাচ্ছন্দ্যে প্রকাশ করে। কেউ ভালো গাইতে পারেন কেউ ভালো নাচতে পারে। সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু প্রতিভা আমাদের চোখের সামনে আসে। অনেক নেটিজেন এই ইন্সটাগ্রামের মাধ্যমে নিজের শখ ভালোলাগাকে সবার সামনে পরিবেশন করছেন।

সোশ্যাল মিডিয়া দুই ভাগে বিভক্ত। একদল যেমন নিজের নাচ গান সকলের সামনে পরিবেশন করছেন অপরদল সেগুলি উপভোগ করছেন। তাইতো প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় হাজার-হাজার নাচ গানের ভিডিও পোস্ট হয়েই চলেছে। আর বেশির ভাগ ভিডিও চোখের নিমেষে নেটিজেনদের মনোরঞ্জন করে ভাইরাল হচ্ছে।

সম্প্রতি ইউটিউবে একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। ম্যাংগো টিভি মিউজিক চ্যানেলের তরফ থেকে এই নতুন ভিডিও শেয়ার করা হয়েছে। শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, নীপা নামে এক সুন্দরী যবতী নিপা টুকটুকে লাল জামা এবং সাদা স্কার্ট পরে নীল আকাশ এবং সবুজ জমির মধ্যে খোলা পরিবেশে জনপ্রিয় হিন্দি গান ‘দিলবর’ গানে নিজের মতন করে নাচ পরিবেশন করেছেন। খোলা পরিবেশের মধ্যে অসাধারণ নাচ নেচে ওই যুবতী লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছেন। ইতিমধ্যে এই নাচের ভিডিও ৫১ লক্ষের বেশি অনুগামী দেখে নিয়েছে। তুমুল ভাইরাল এই ভিডিও পোস্ট। অনেকে যুবতীর নাচের প্রশংসা করেছেন।

Related Articles

Back to top button