নিউজপলিটিক্সরাজ্য

মাস্ক না পরায় পুলিশ এফআইআর করল বাবুল সুপ্রিয়র নামে, হাজিরা দিতে হবে ৩ দিনের মধ্যে

গত ১৪ এপ্রিল হাড়োয়াতে একটি জনসভায় তিনি মাস্কবিহীন অবস্থায় ছিলেন

×
Advertisement

দেশে করোনা পরিস্থিতি ক্রমশ ভয়াবহ হচ্ছে। একই হাল বাংলার। তারমধ্যে কিছুদিন আগে চলছিল একুশে বাংলা বিধানসভা নির্বাচন। এখন করোনার দাপটে ধরাশায়ী ভোট পরবর্তী বাংলা। প্রতিদিন প্রায় ২০ হাজারের কাছাকাছি মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন এবং তারমধ্যে দৈনিক মৃত্যু সেঞ্চুরি পার করে গেছে। এই অবস্থায় করোনা বিধি না মানার অভিযোগে বাবুল সুপ্রিয়র নামে এফআইআর করল পুলিশ। জানা গিয়েছে, আসানসোলের এই বিজেপি সাংসদ মাস্ক না পরে জনসমক্ষে গিয়ে করোনা বিধি লংঘন করেছেন। তাই তাকে আগামী ৩ দিনের মধ্যে হাড়োয়া থানায় হাজিরা দিতে হবে।

Advertisement

যদিওবা বাবুল সুপ্রিয় এই বিষয় নিয়ে রাজ্য পুলিশের ব্যাপক সমালোচনা করেছেন। তিনি পুলিশকে “মমতার পুলিশ” বলে কটাক্ষ করে বলেছেন, “বিজেপি প্রার্থী হয়ে হাড়োয়াতে প্রচার করতে আসায় মমতার পুলিশের এত সমস্যা। মন্তব্য নিষ্প্রয়োজন। আমার আইনজীবী সব ব্যাপার দেখে নেবে।” এছাড়াও বাবুল সুপ্রিয় জানিয়েছেন যে এই সমস্ত ঘটনার পিছনে মমতা সরকারের হাত আছে। আসলে বাবুল সুপ্রিয় গত ১৪ এপ্রিল একুশে বাংলা বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী রাজেন্দ্র সাহার সমর্থনে একটি জনসভা করতে আসেন। সেখানেই থাকে বেশিরভাগ সময় মাস্কবিহীন দেখা যায়।

প্রসঙ্গত উল্লেখ্য, নির্বাচন শেষের আগে সস্ত্রীক দ্বিতীয়বারের জন্য করোনা আক্রান্ত হয়েছিলেন বিজেপি নেতা বাবুল সুপ্রিয়। সেই জন্য তিনি নির্বাচনের মাঝে অনেক দিন প্রচার করতে পারেননি। এবার তিনি টালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে তৃণমূল নেতা অরূপ বিশ্বাসের বিরুদ্ধে ভোট যুদ্ধে অবতীর্ণ হয়েছিলেন। প্রথম থেকেই তার জয় নিয়ে আত্মবিশ্বাসী ছিলেন তিনি। কিন্তু বাস্তবে ঘটেছে ঠিক উল্টো। অরূপ বিশ্বাস বাবুল সুপ্রিয়কে প্রায় ৫০ হাজার ব্যবধানের বিশাল মার্জিনে পরাজিত করেছিলেন।

Advertisement

Related Articles

Back to top button