×
বলিউডবিনোদন

পবনদীপের বোনের বিয়েতে বিশেষ অতিথি অরুনিতা, বিয়ের ভিডিও তুমুল ভাইরাল

Advertisement

গতবছরের আগস্ট মাসে ‘ইন্ডিয়ান আইডল ১২’ শেষ হয়েছে। ট্রফি জিতেছেন উত্তরাখণ্ডের ছেলে পবনদীপ রাজন। দ্বিতীয় স্থান অধিকার করেছিল বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। তবে ইন্ডিয়ান আইডলের সময় থেকেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন তুঙ্গে ছিল। তবে তারা সেই গুঞ্জনে প্রতি মুহূর্তে সায় দিয়ে চলেন। মিডিয়ার সামনে প্রকাশ্যে কিছু না বললেও সবটাই সবার বোধগম্য এতদিনে।

Advertisement

সম্প্রতি পবনদীপের বোন চাঁদনী রাজন উত্তরাখণ্ডেই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন। আর সেখানেই একেবারে বিশেষ অতিথির মত এসেছিলেন অরুনিতা। বিয়ের পুরো অনুষ্ঠানে চাঁদনীর একেবারে পাশাপাশি দেখা গিয়েছিল অরুনিতাকে। সমস্ত বিয়ের আচার অনুষ্ঠানের সময় চাঁদনীর পাশেই ছিলেন তিনি। এমানকি একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে অরুনিতা ও পবনদীপকে হলুদ রঙের জামা পরতে দেখা গিয়েছে। এই মুহূর্তে সেই ছবি ভাইরাল। এছাড়াও গায়কের বোনের একাধিক বিয়ের ছবি ও ভিডিও নেটমাধ্যমে ঘুরে বেরাচ্ছে।

Advertisement

পবনদীপের আরেক বোন জয়তী রাজনের সাথেও বেশ ভালো সম্পর্ক গড়ে উঠেছে অরুনিতার। আর তার ঝলকও দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি বিয়েতে বউয়ের মণ্ডপে ঢোকার সময় পবনদীপের বোনের মাথায় যে ফুলের চাদর ধরা হয়েছিল সেখানেও অংশগ্রহণ করেছিলেন অরুনিতা। বলাই বাহুল্য, পবনদীপের বোনের বিয়েতে চুটিয়ে মজা করেছেন তিনি। বিয়ের সমস্ত রীতিনীতি পালনের সময় উপস্থিত ছিলেন অরুনিতা। বিয়েবাড়ির সমস্ত ছবি এবং ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের মাঝে এবং তাদের ভক্তদের মধ্যে থেকে প্রশ্ন উঠেছে এবার তবে কি তাদের পালা?

Related Articles

Back to top button