বিনোদন

Bhojpuri: মধু শর্মার সাথে জমিয়ে রোমান্স করলেন পবন সিং, এমন সাহসী ভিডিও আপনি আগে দেখেননি

অনস্ক্রিন সেক্সি মধু শর্মার সাথে চরম রোমান্স করতে দেখা গেছে পাওয়ার স্টার পবন সিংকে।

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রি মানে রোমান্সে ভরপুর গান। বন্ধ ঘরের মধ্যে থেকে শুরু করে মুষলধারে বৃষ্টি, সর্বত্রই রোমান্স করতে দেখা যায় ভোজপুরি অভিনেতা-অভিনেত্রীদের। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত বেশ কয়েক বছর ধরে একছত্র অধিপত্য বিস্তার করেছেন মধু শর্মা এবং পবন সিং। তাদের এই সুপারহিট জুটিকে বিশেষভাবে পছন্দ করেছেন নেটিজেনরাও।

Advertisement

বিশেষ করে একাধিক সিনেমায় তাদেরকে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে দেখে উপভোগ করেছেন নেটিজেনরা। আপনারা জানলে অবাক হবেন, ইতিমধ্যে এই জুটির একাধিক ভিডিও অ্যালবাম ভাইরাল হয়েছে ইন্টারনেটে। এক কথায়, তাদের রোমান্টিক দৃশ্য গুলো দেখার জন্য একরকম মুখিয়ে থাকেন নেটিজেনরা। আর কাদের উপরে চিত্রায়িত যেকোনো ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আমরা বলতেই পারি, ভোজপুরি ইন্ডাস্ট্রি মানেই পবন সিং-মধু শর্মার সুপার হিট জুটি। সিনেমায় তো বটেই, তবে সিনেমার বাইরেও একাধিক অ্যালবাম গানে একে অন্যের বিপরীতে অভিনয় করেছেন মধু শর্মা এবং পবন সিং। বিশেষ করে তাদের রোমান্টিক দৃশ্য গুলো বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এক কথায়, তাদের রোমান্টিক দৃশ্য গুলো দেখার জন্য আগ্রহের সাথে অপেক্ষা করে থাকেন তাদের ভক্তরা। আপনি জানলে অবাক হবেন, মধু শর্মা শুধুমাত্র ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নয়, বলিউডেও একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Advertisement

বর্তমানে ভোজপুরি এই সুপারহিট জুটির একটি কয়েক মিনিটের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে মিডিয়া পাড়ায়। যেখানে অনস্ক্রিন সেক্সি মধু শর্মার সাথে চরম রোমান্স করতে দেখা গেছে পাওয়ার স্টার পবন সিংকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওটি বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। বিশেষ করে মধু শর্মার প্রতিক্রিয়া রাতের ঘুম নষ্ট করেছে নেটিজেনদের। রইল সাহসী ভিডিও-

Recent Posts