মিউজিক

Bhojpuri Song Video: স্টেজের উপরে এই অভিনেত্রীর সাথেই চুটিয়ে রোমান্স করলেন পবন সিং, রইল ভিডিও

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হয়েছে। থেকে থেকেই নেটমাধ্যমে এই ধরনের ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি পবন সিং ও আম্রপালি দুবেকে রোমান্টিক দৃশ্যে দেখা গিয়েছে পর্দায়। স্টেজের উপর ঝকমকে আলোয় রোমান্টিক গানের সাথে নেচেছেন তারা। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অনস্ক্রিন হিট জুটি এনারা। সম্প্রতি তাদের এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভোজপুরি দর্শকরাও এই ভিডিও নিয়ে বেশ মাতামাতি করছেন সোশ্যাল মাধ্যমে, তা তাদের মন্তব্য দেখেই বোঝা গিয়েছে।

Advertisement

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে পর্দার সামনে পবন সিং ও আম্রপালি দুবেকে তিনদিক খোলা স্টেজের উপর একাধিক দর্শকদের সামনে পর্দাতে জনপ্রিয় ভোজপুরি গান ‘রাতে দিয়া বুতাকে’র সাথে রোমান্টিক হয়ে ঘনিষ্টভাবে নাচতে দেখা গিয়েছে। এই ভিডিও যে ভোজপুরি দর্শকদের মাঝে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। ‘সত্যা’ নামক জনপ্রিয় ভোজপুরি ছবির গান এটি। ‘ওয়েব মিউজিক’ ইউটিউব চ্যানেল থেকে ৫ বছর আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে যার ভিউজ ১৪ কোটি ছাড়িয়ে গিয়েছে। প্রশংসাও করেছেন অনেকে। সেইসমস্ত মন্তব্য ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই দেখা যাবে। সম্প্রতি এই ভিডিওর সূত্র ধরেই চর্চায় এই তারকা জুটি।

Advertisement

Advertisement

কারণে-অকারণে সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় তাদের। নেটমাধ্যমেও তারা ভালোই অ্যাক্টিভ। প্রায় নিজেদের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজের অনুরাগীদের সাথে। তাদের সোশ্যাল মিডিয়াতে ফলোয়ার্স সংখ্যা নেহাতই কম নয়, তা রীতিমতো চোখে পড়ার মতো। বর্তমান যুগের তারকা হওয়ার সুবাদে অভিনয়ের পাশাপাশি শরীরচর্চাতেও বেশ মনোযোগী তারা, সেটা তাদের দেখলেই স্পষ্ট হয়। সম্প্রতি এই পুরনো মিউজিক ভিডিওটি নেটিজেনদের ও ভোজপুরি দর্শকদের মাঝে ভাইরাল হওয়ার পর থেকেই আবারো চর্চায় উঠে এসেছেন তারা। তাদের অনুরাগীদের মাঝেও ভাইরাল হয়েছে এই ভিডিওটি, তা নিয়ে কোনো সন্দেহই নেই। নিজেদের প্রিয় তারকাদের এই ভিডিওটি ভাইরাল হতে দেখে খুশি ভক্তরাও।

Recent Posts