বিনোদন

VIRAL: কাজল রাগওয়ানির সাথে নদীর ধারেই রোমান্স করলেন পবন সিং, দেখে হুঁশ উড়ল পুরুষ ভক্তদের

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে কাজল রাগওয়ানি ও পবন সিংকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

Advertisement

কাজল রাগওয়ানি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘হুকুমাত’এর গানের তালেই পর্দায় পবন সিংয়ের সাথে খোলা আকাশের নীচে নদীর ধারেই চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন অভিনেত্রী। আর তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের, তা গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে। রইল সেই ভিডিও।

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ভিডিওটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল ‘ওয়েব মিউজিক’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল ৭ বছর আগে। এই মুহূর্তে এই জনপ্রিয় ভোজপুরি গানের ভিডিওটি ৫ কোটির কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিওতে জনপ্রিয় ভোজপুরি গান ‘নাথুনিয়া পাগাল কাইলে বা’ শোনা গিয়েছে। উল্লেখ্য যে গানের ভিডিওটি ভাইরাল হয়েছে, সেটিতে কন্ঠ দিয়েছেন স্বয়ং পবন সিং ও ইন্দু সোনালী। এই গানের সুর দিয়েছিলেন অবনীশ ঝাঁ। আপাতত এই পুরনো গানের ভিডিওর সূত্র ধরেই চর্চায় এই জনপ্রিয় হিট ভোজপুরি তারকা জুটি।

Recent Posts