×
টলিউডবিনোদন

‘পরম সুন্দরী’ গানে বিধায়ক তথা অভিনেত্রী জুনের তুমুল নাচ! সঙ্গ দিলেন জিৎের ‘সাথী’ নায়িকা

Advertisement

টলিউডের এভারগ্রিন নায়িকার মধ্যে একজন। এই অভিনেত্রীকে দেখলে মনে হবেনা সদ্য ৫১’র গণ্ডি মাস কয়েক আগেই পার করেছেন অভিনেত্রী। সদ্যই নতুন দায়িত্ব পেয়েছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ইনি এখন সাধারণ মানুষের বিধায়ক। হ্যাঁ ঠিক ধরেছেন অভিনেত্রী জুন মালিয়ার কথা বলছি। চলতি বছর বিধানসভা ভোটের প্রাক্কালে তৃণমূলে সরাসরি যোগদান করেন। আর দলে প্রবেশ করতেই ভোটে লড়াই করার টিকিট পান। মেদিনীপুরের হয়ে টিকিটে লড়েছিলেন জুন আর পেয়েছেন সহজ জয়। আপতত মেদিনীপুরের বিধায়ক হিসাবে নিজের দায়িত্ব পালনে ব্যস্ত জুন।

Advertisement

শত ব্যস্ততার মাঝেও নিজের প্রিয়জনেদের জন্য কোয়ালিটি সময় দিতে ভোলেননা৷ সকলেই জানেন, জুন মালিয়ার সঙ্গে গভীর বন্ধুত্ব অভিনেত্রী প্রিয়াঙ্কা উপেন্দ্রর। হ্যাঁ, যিনি একটা গভীর সময় টলিউড কাঁপিয়েছেন প্রিয়াঙ্কা ত্রিবেদী নামে। যে কিনা জিৎের বিপরীতে ‘সাথী’ ছবিতে অভিনয় করে তুমুল জনপ্রিয় হয়েছিলেন। সেই অভিনেত্রী দক্ষিণী সুপারস্টার উপেন্দ্র রাও-এর সাথে সাত পাকে বাঁধা পড়েন। প্রিয়াঙ্কা বিয়ের পর প্রায় এক দশকেরও বেশি সময় বাংলা ছবিতে কাজ করেননি। বরং তিনি নিজের সংসারকে মন দিয়েছেন।

তবে টলিউডে অভিনয় না করলেও টলিপাড়ার কিছু কাছের মানুষদের সঙ্গে এখনো সুসম্পর্ক আছে প্রিয়াঙ্কার। তাঁদের সাথে বন্ধুত্বের ডোর খুব মজবুত। সম্প্রতি কলকাতায় হাজির হয়েছেন প্রিয়াঙ্কা। জানা গিয়েছে ‘মাস্টার অংশুমান’ ছবির দিয়ে ফের টলিউডে কামব্যাকও করতে চলেছেন বিংশ শতাব্দীর এই অভিনেত্রী। তার মাঝেই জুন মালিয়ার সঙ্গে সময় কাটাতে দেখা গেল তাঁকে। আর সেই আড্ডার ফাঁকেই দুই সখী জনপ্রিয় হিন্দি ছবি ‘মিমি’ সিনেমার ভাইরাল গান ‘পরম সুন্দরী’র তালে তাল মেলাতে দেখা গেল দুজনকে। 

Advertisement

ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আমার প্রিয় পরম সুন্দরী জুনের সঙ্গে’। এই নাচেএ ভিডিয়োতে দেখা গেল বেগুনি-সাদা কাফতানে রয়েছে। আর প্রিয়াঙ্কার পরণে রয়েছে কালো প্রিন্টেট লং ড্রেসে। দুই বন্ধুর স্টেপ দেখার মতো। ভিডিও শেয়ার হতেই নিমেষে ভাইরাল। বিধায়ক হওয়ার পর ফের কাজে ফিরছেন জুন।।পরিচালক পীযূষ গঙ্গোপাধ্যায়ের ছবি ‘জালবন্দি’র সঙ্গে শ্যুটিং করছেন এছাড়াও অরিন্দম শীলের ‘খেলা যখন’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে জুনকে।

Related Articles

Back to top button