ভাইরাল & ভিডিও

Dance Video: পাকিস্তানি নৃত্যশিল্পীর বেলি ডান্স মন কেড়েছে নেটমহলের একাংশের, শুরু হল টাকার বৃষ্টি

×
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কারোর প্রতিভা নেটমহলের নজর টানে তাহলে সেই নির্দিষ্ট ভিডিও কিংবা ছবি গোটা নেটমহলে ভাইরাল হতে বাধ্য। সম্প্রতি তেমনই একটি নাচের ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ইউটিউবের ‘আলি মুভিজ পিপ্ল্যান’ থেকে ১ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আপাতত সেই ভিডিওটিই পৌঁছে গিয়েছে ৪০ লাখের কাছাকাছি মানুষের কাছে। ভিডিওতে এক পাকিস্তানি নৃত্যশিল্পীকে ভরা আসরে দুর্দান্ত বেলি ডান্স করতে দেখা গিয়েছে। বলিউডের হিট গান ‘তু শায়ের হে মে তেরি শায়েরি’র তালেই ভিডিওতে আসর জমাতে দেখা গিয়েছে তাকে। কালো রঙের ক্রপ টপ ও কালো ডেনিমে ছিলেন তিনি। বলাই বাহুল্য, তার প্রতিটা ঠুমকা টাকার বৃষ্টি আনছিল। আসরে উপস্থিত সকলেই রীতিমতো মজে উঠেছিলেন এই নৃত্যশিল্পীর নাচ দেখে। সেকথা অবশ্য ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে।

ভাইরাল হওয়া ভিডিওতে যে পাকিস্তানি নৃত্যশিল্পীকে দেখা গিয়েছে তিনি সম্ভবত সেখানকার জনপ্রিয় একজন, নাম রিমল আলি শান। তার সাথে আরো একজন উপস্থিত ছিলেন সেখানে। খোলা চুলে রীতিমতো আবেদনময়ী রূপেই দেখা গিয়েছিল তাকে। কোন একটি দাওয়াতের অনুষ্ঠানেরই দৃশ্য এটি। তবে এই দৃশ্য পাকিস্তানিদের কাছে নতুন কিছু নয়। তাদের যেকোন ছোট-বড় অনুষ্ঠানেই উপস্থিত থাকতে দেখা যায় এমন এক বা একাধিক নৃত্যশিল্পীকে। আপাতত, রিমল আলি শানের এই ভিডিওটি নিয়েই চর্চা চলছে একাংশের মাঝে। রইল সেই ভিডিওই, দেখে নিন।

Advertisement

Related Articles

Back to top button