টেক বার্তা

৫০ হাজার টাকার অভাবনীয় ছাড়! এক মাসের মাইনে দিয়ে কিনে নিতে পারবেন iPhone তুল্য স্মার্টফোন

Advertisement

Advertisement

OnePlus এর অফিসিয়াল ওয়েবসাইটে আপনার জন্য একটি দারুণ অফার রয়েছে। এই অফারে আপনি ২৫% ডিসকাউন্ট সহ কোম্পানির শক্তিশালী স্মার্টফোন OnePlus 10 Pro 5G অর্ডার করতে পারবেন। ৮ জিবি RAM ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের এই ফোনের দাম ৬৬,৯৯৯ টাকা। কোম্পানির বিশেষ ডিলে আপনি ৪৯,৯৯৯ টাকা ছাড়ে এটি কিনতে পারবেন। আপনি যদি ফোনটি কিনতে অ্যাক্সিস বা সিটিব্যাঙ্ক কার্ড ব্যবহার করেন তবে ৫ হাজার টাকার তাত্ক্ষণিক ছাড়ও পাবেন। শুধু তাই নয়, ফোন কিনলে ৬ মাসের জন্য স্পটিফাই প্রিমিয়ামের ফ্রি সাবস্ক্রিপশনও দিচ্ছে কোম্পানি।

Advertisement

ফোনটিতে ১২ জিবি পর্যন্ত RAM এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ অপশন দেওয়া হচ্ছে। এই ফোনে প্রসেসর হিসেবে আপনি পাবেন শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট। ডিসপ্লের কথা বলতে গেলে, ফোনটিতে ৩২১৬×১৪৪০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭ ইঞ্চি ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এলটিপিও প্রযুক্তিতে সজ্জিত এই ডিসপ্লেটি ১২০ হার্জের রিফ্রেশ রেট সাপোর্ট করে। ডিসপ্লে সুরক্ষার জন্য ফোনটিতে রয়েছে কর্নিং গরিলা গ্লাস।

Advertisement

Advertisement

ফোনের ব্যাক প্যানেলে ফটোগ্রাফির জন্য এলইডি ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা রয়েছে। এর মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স এবং ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এতে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৮০ ওয়াট সুপারভোক চার্জিং সাপোর্ট করে। ফোনটিতে রয়েছে ৫০ ওয়াটের ওয়্যারলেস চার্জিং ফিচার। অপারেটিং সিস্টেমের ক্ষেত্রে ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন অপারেটিং সিস্টেমে কাজ করে। ওয়ানপ্লাসের এই ফোনটি দুটি কালার অপশনে পাওয়া যাবে কালো এবং এমারেল্ড ফরেস্ট রঙে।

Recent Posts