Today Trending Newsনিউজরাজ্য

রাজ্যে আরও এক করোনা আক্রান্তের হদিস

×
Advertisement

রাজ্যে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১০।গত ২৪ ঘন্টায় কোনো আক্রান্তের খবর না পাওয়া গেলেও ফের এক ব্যক্তির করোনা পজিটিভ আসায় আতঙ্কে রাজ্যবাসী। কলকাতায় আবার এক ব্যক্তি আক্রান্ত হলেন করোনায়।নয়াবাদ এলাকার বাসিন্দা ওই ব্যক্তির বয়স ৬৬ বছর, তার জ্বর এবং শ্বাসকষ্টর সমস্যা হওয়ায় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। ডাক্তারদের সন্দেহ করেন করোনা আক্রান্ত হতে পারেন,তাই করোনা ভাইরাসের পরীক্ষা করা হয়।

Advertisement

নাইসেডে করোনা পরীক্ষায় ওই ব্যক্তির রিপোর্ট পজিটিভ আসায় মধ্যরাতে এই খবর পাওয়ার পর রাজ্যের স্বাস্থ্য আধিকারিকদের উদ্বেগ বেড়েছে। চিন্তা বৃদ্ধি পাওয়ার আরেকটি কারন হল আক্রান্ত এই ব্যক্তির বিদেশ ভ্রমনের কোনও রেকর্ড নেই। যদি সত্যি এই ব্যক্তির কোনো বিদেশভ্রমণ বা করোনা আক্রান্ত স্থানে না গিয়ে থাকেন তাহলে কি সত্যি কমিউনিটি ট্রান্সমিশন শুরু হয়ে গেল, নাকি এই ক্ষেত্রেও গোপন করা হচ্ছে তথ্য এমনটাই মনে করছেন বিশেষজ্ঞদের একাংশ। আক্রান্ত ব্যক্তির পরিবারকে আইসোলেশনে পাঠানো হয়েছে,যারা সংস্পর্শে এসেছেন তাঁদের খোঁজ শুরু হয়েছে।

সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, হাসপাতালকে জানানো ডিক্লারেশন ফর্মে নেই বিদেশ যাত্রার উল্লেখ, করোনা সংক্রামিত কোনও রাজ্যেও যাননি তিনি। সংবাদমাধ্যম প্রকাশিত খবর অনুযায়ী জানা যায় এই ঘটনা। তবে এর আগে দমদমের মৃত ব্যক্তিও গোপন করেছিল তথ্য। মনে করা হচ্ছে এই ব্যক্তিরও কোনও না কোনওভাবে মিলবে করোনা যোগ। করোনায় মৃত দমদমের প্রৌঢ়ের আক্রান্ত হওয়ার ঘটনায় আশঙ্কা করা হয়েছিল গোষ্ঠী সংক্রমণ।

Advertisement

তার পরিবারের তরফে সেইসময় সমস্ত তথ্য লুকিয়ে রাখা হয়েছিল। পরে জানা যায় জ্ঞানেশ্বরী এক্সপ্রেসে করে মহারাষ্ট্রের ভ্রমণে গেছিলেন তিনি। বাইপাসের বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন এই ব্যক্তির ক্ষেত্রেও কোনও না কোনও যোগসূত্র সামনে আসবে এমনটাই ভাবা হচ্ছে।

Related Articles

Back to top button