টেক বার্তা

Ola-র ইলেকট্রিক স্কুটার কিনলে আপনি ৪৬,৭৮০ টাকার সুবিধা পাবেন, শেষ সুযোগ ৩১শে মার্চ পর্যন্ত

OLA S1 স্কুটারে এখন কোম্পানি একটি নতুন সুবিধা প্রদান করছে

Advertisement
Advertisement

ওলা তার বৈদ্যুতিক স্কুটারের অফার ৩১ মার্চ পর্যন্ত বাড়িয়েছে। এই অফারের কারণেই গ্রাহকরা ৪৬,৭৮০ টাকা পর্যন্ত সুবিধা পাবেন। এর মধ্যে কোম্পানি থেকে প্রাপ্ত ডিসকাউন্ট এবং ফেম ২ ভর্তুকিও অন্তর্ভুক্ত রয়েছে। এর আগে, কোম্পানি ২৫ মার্চ পর্যন্ত তাদের স্কুটারগুলিতে ২৫,০০০ টাকা পর্যন্ত ছাড় দিয়েছিল। নতুন অফারের পরে, আপনি ১,২৯,৯৯৯ টাকায় S1 Pro মডেল কিনতে পারবেন। যেখানে এর দাম ১,৪৭,৯৯৯ টাকা। ফলে, S1 স্কুটার যদি আপনি কিনতে চান, তাহলে এটাই আপনার জন্য সেরা সুযোগ।

Advertisement
Advertisement

S1X কোম্পানির পোর্টফোলিওতে সবচেয়ে সস্তা মডেল। এর রেঞ্জ সম্পর্কে কথা বললে, এতে একটি ৪ kWh ব্যাটারি প্যাক রয়েছে যা একক চার্জে ১৯০km রেঞ্জ (IDC) দেয়। এতে ৪.৩ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। এটি ফিজিক্যাল কী আনলক সহ আসে। এতে স্মার্ট কানেক্টিভিটিও পাওয়া যাচ্ছে। S1X+ একটি ৩ kWh ব্যাটারি প্যাক পায় যা একক চার্জে ১৫১km রেঞ্জ (IDC) দেয়৷ এতে রয়েছে ৫ ইঞ্চি ডিসপ্লে।

Advertisement

Ola S1X-এ অন্তর্ভুক্ত ৭টি রঙের মধ্যে রয়েছে Red Velocity, Midnight, Vogue, Stellar, Funk, Porcelain White এবং Liquid Silver। এই সব ডুয়াল কালার টোন সঙ্গে আসে, যার কারণে এই স্কুটারটির চেহারাও আরও ভালো হয়ে উঠেছে। এছাড়াও, স্কুটারের নীচের অংশটি শুধুমাত্র কালো রঙে রাখা হয়েছে। রেড ভেলোসিটি এবং ফাঙ্ক তারুণ্য অনুসারে কিছু অভিনব রঙ।

Advertisement
Advertisement

এই স্কুটারে চাবিহীন এন্ট্রি ফিচার আছে। এতে স্মার্ট কানেক্টিভিটিও পাওয়া যাচ্ছে। S1X-এ ২ kWh এবং ৩ kWh ব্যাটারি প্যাক রয়েছে। ২ kWh একক চার্জে ৯৫km এবং ৩ kWh একক চার্জে ১৪৩km এর একটি (IDC) পরিসর প্রদান করে৷ এতে রয়েছে ৫ ইঞ্চি ডিসপ্লে। এটি ফিজিক্যাল কী আনলক সহ আসে। এতে স্মার্ট কানেক্টিভিটি পাওয়া যায় না।

Advertisement

Related Articles

Back to top button