বলিউডবিনোদন

এখন কেমন দেখতে ‘লগান’ ছবির গৌরীকে, পুরো চেহারা বদলে গেছে, দেখুন

গৌরী ওরফে গ্রেসি সিং এখন ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয়

×
Advertisement

ভারতের সিনেমা জগতের একেবারে কালজয়ী একটি সিনেমা ছিল লগান। এই সিনেমায় ভুবন চরিত্রে আমির খানের অভিনয় ছিল অত্যন্ত প্রশংসনীয়। তার এই চরিত্র একটা সময় হয়েছিল অত্যন্ত জনপ্রিয় এবং এই শোনা যায় এই ছবিটি নাকি অস্কারের জন্য পাঠানো হয়েছিল। তবে শুধুমাত্র আমির খান একা নয়, এই ছবির বাকী চরিত্ররাও দারুন অভিনয় করেছিলেন। তার মধ্যে একজন ছিলেন গৌরী চরিত্রে অভিনয় করা অভিনেত্রী গ্রেসি সিং। বলি দুনিয়ায় এমন অনেক অভিনেত্রী আছেন যারা নিজের প্রথম ছবির মাধ্যমে জগতে বেশ নাম কামিয়ে নিলেও পরবর্তিতে তাদের আর বিশেষ কোনো জায়গায় তাদেরকে দেখা যায়নি। সেরোমই একজন অভিনেত্রী হলেন গ্রেসী সিং।

Advertisement

লগান ছবির মাধ্যমে জনপ্রিয়তা পেলেও তারপরে তাকে আর খুব একটা বেশি ছবিতে দেখেনি জনতা। এর কারণ মূলত তার বলি দুনিয়ার বাইরে থেকে আগমন। যাইহোক, তাকে বলি দুনিয়া বেশি সম্মান না দিলেও তিনি অভিনয়ের সঙ্গে এখনো জড়িত আছেন। তাকে আমরা দেখেছি একাধিক ধারাবাহিকের বেশ গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে অভিনয় করতে। এখনো তার ভক্তরা চান তিনি কোথায় আছেন এবং তিনি কি করছেন সেই ব্যাপারে। আজকের আর্টিকেলে আমরা এই ব্যাপারেই আপনাদের জানাবো।

মাত্র ২০ বছর বয়সে আশুতোষ গোয়ারিকরের ছবি লগানে আমরা তাকে দেখতে পাই। বলিউডে চান্স পাওয়ার সঙ্গে সঙ্গেই তাকে আমরা দেখতে পেয়েছিলাম তিনি হয়ে উঠেছিলেন একজন নামজাদা অভিনেত্রী। বলি দুনিয়ার সবথেকে ভালো অভিনেত্রীদের তালিকায় তার স্থান পাকা হয়ে যায় খুব কম সময়ের মধ্যেই। এরপরেই তাকে আমরা দেখি মুন্না ভাই এবং গঙ্গাজলের মত দারুন কিছু ছবিতে। কিন্তু তারপরে তিনি কোথাও একটা হারিয়ে যান। তারপর তাকে মূলত টিভি রিয়েলিটি শোতে আমরা দেখতে পাই।

Advertisement

সন্তোষী মা ধারাবাহিকের মূল চরিত্রে তিনি অভিনয় করে সকলের মন জিতে নেন। ২০ জুলাই ১৯৮০ সালে তার জন্ম হয়। তার পরিবারের তরফ থেকে তাকে সবসময় ডাক্তার অথবা ইঞ্জিনিয়ার হতে বলা হয়েছিল। কিন্তু কোথাও না কোথাও একটা অভিনয়ের পোকা ছিল তার মনে। তিনি নিজে একজন ভরতনাট্যম ডান্সারও বটে তাই পড়াশোনা শেষ করেই তিনি মডেলিং করতে শুরু করে দেন। প্রথনার তাকে আমরা দেখতে পাই ১৯৯৭ সালে একটি ধারাবাহিকে। তারপর ২০০১ সালে লগান ছবিতে তাকে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Gracy Singh (@iamgracysingh)

Related Articles

Back to top button