পোশাকের ভিতরে কিছু নেই, এমন ড্রেসে রাস্তায় বেরিয়েছিলেন Nora Fatehi, সবকিছু ভাইরাল

Advertisement

Advertisement

নোরা ফাতেহি নামটা অপরিচিত নয় কারোর কাছেই। তিনি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। ইতিমধ্যেই বলিউডের একাধিক ছবিতে কাজ করে ফেলেছেন তিনি। হিন্দি ছাড়াও আরো একাধিক ভাষার ছবিতে দেখা মিলেছে অভিনেত্রীর। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পীও, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। নোরা ফাতেহি কারণে-অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তিনি বর্তমান প্রজন্মের কাছে স্টাইল স্টেটমেন্টও বটে। তার যেকোন লুকই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি পুনরায় নোরা ফাতেহি মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন নিজের সাম্প্রতিক ভাইরাল হওয়া রেড কার্পেট লুকের সূত্র ধরেই।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন তিনি। নেটদুনিয়ায় প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নিতে দেখা যায় তাকে। অভিনেত্রীর ভক্তের সংখ্যাও সোশ্যাল মিডিয়ার পাতায় চোখে পড়ার মতো। নোরা ফাতেহি বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন। পাপারাজিৎদের নজরও বেশিরভাগ সময়ই আটকে থাকে তার উপরে। বিভিন্ন সময়ে বিভিন্ন লুকে দেখা দেন তিনি, যা রীতিমতো নজর কাড়ে সকলের। আপাতত, একটি তারকাখচিত অনুষ্ঠানে নিজের লুককে কেন্দ্র করেই একাংশের পাশাপাশি মিডিয়ার নজর কেড়েছেন অভিনেত্রী।

Advertisement

Advertisement

সম্প্রতি ‘পিআর বলিউড’ থেকে নোরা ফাতেহির সাম্প্রতিক ভাইরাল হওয়া লুক শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এই ঝলকে অভিনেত্রীকে কালো ব্যাকলেস, হাই থাই স্লিটেড পোশাকে দেখা গিয়েছিল। এদিন সাজ পূরণে অভিনেত্রী নুড মেকাপ নেওয়ার পাশাপাশি পরেছিলেন কালো স্টিলেটোও। সাথে নিয়েছিলেন লাল মিনি ব্যাগও। খোলা চুলে নিজের কার্ভি ফিগারও এদিন ফ্লন্ট করেছিলেন তিনি। পাপারাজিৎদের ক্যামেরার সামনে দিয়েছিলেন একাধিক বোল্ড পোজও। সম্ভবত কোন অ্যাওয়ার্ড শোয়ের সূত্র ধরেই এদিন এখানে উপস্থিত হয়েছিলেন তিনি। বলাই বাহুল্য, অভিনেত্রীর এই দিনের লুক দেখার পর থেকেই রীতিমতো ঘায়েল হয়েছেন তার ভক্তমহলের একাংশ। অবশ্য তার একাধিক ঝলক মিলবে কমেন্টবক্সেই।

Recent Posts