টলিউডবিনোদন

পরনে নেই ব্লাউজ! গায়েই গোলাপি-হলুদ শাড়ি জড়িয়ে লাস্যময়ী অবতারে ছবি দিলেন জয়া আহসান

জয়া আহসান। বাংলাদেশের মাটিতে একের পর এক হিট সিনেমা অভিনয় ত করেছেন এরপর ভারতের মাটিতে এসেও বাজিমাত করেছেন সুন্দরী জয়া আহসান। দুই বাংলার জনপ্রিয়ের শীর্ষে স্থান দখল করে আছেন এই অভিনেত্রী। এপার বাংলায় মাত্র কয়েক বছরে অভিনেত্রী সৃজিত মুখোপাধ্যায়, কৌশিক গাঙ্গুলি,বিরশা দাসগুপ্ত, শিবপ্রসাদ নন্দিতা, অতনু সহ বহু প্রথম সারির পরিচালকের সাথে কাজ সেরে ফেলেছেন জয়া। টলিউডে নিজের অভিনয়ের জন্য পেয়েছেন একাধিক পুরষ্কার।

জয়া বরাবরই অন্য ধাঁচের সিনেমা করার জন্য বিখ্যাত ঢালিউড আর টলিউডে। তিনি গল্পের ভাবনা থেকে চরিত্র নির্বাচন করেন বেশ ছেঁকে। বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই কিন্তু নিজের রুপে ঘায়েল করেছেন পুরো টেলি ইন্ডাস্ট্রি। এই অভিনেত্রীকে যে প্রথম দেখবে কেউ বলতে পারবেননা এনার বয়স ৪৮। এই বয়সে এসে এখনও রূপের জাঁদুতে টেক্কা দিতে পারেন বহু নবাগত অভিনেত্রীদের। দুই বাংলা মুগ্ধ তাঁর এই রূপের আগুনে।

সামাজিক মাধ্যমে একের পর এক ছবি দিয়ে সর্বদা শিরোনামে থাকে। সামাজিক মাধ্যমে যথেষ্ট সক্রিয় অভিনেত্রী। তাঁর ফলোয়ার্স সংখ্যাও অজস্র। জয়ার ছবি শেয়ার হওয়া মানেই তাতে থাকে ভালোবাসার বন্যা। তবে অভিনেত্রীর ছবিতে যে একেবারে কনো সমালোচনা বা ট্রোল্ড হয়না তা কিন্তু নয়। তবে সেইসব কটাক্ষ, নীতি পুলিশদের কটু কথা বলতে অভিনেত্রীর নিজেরই রুচিতে লাগে। জয়ার চাবুক ফিগারে নিমেষে ঝড় তুলতে পারেন এখনো বহু পুরুষ মনে। কিভাবে সকলের মনে রাজ করতে হয় তা অভিনেত্রী ভালো করে জানে। অভিনেত্রী নতুন কোনও ছবি দিলেই তাতে ভালোবাসা জাহির করতে শুরু করে দেয় নেটবাসী।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

সম্প্রতি ভারতীয় এক বাংলা ফ্যাশন ম্যাগাজিনের হয়ে ফোটোশ্যুট করেছন অভিনেত্রী। সেই ছবিই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী। আর তা দেখে সকলের চোখ আর সরেনা। এই ফটোসেশান দেখে জয়ার থেকে চোখ ফেরানোই দায়। গোলাপি সিল্কের শাড়িতে চওড়া হলুদ পাড়। সামনে আচল দিয়ে শাড়িতে বাঙালিয়ানার ছাপ বেশ স্পষ্ট। তবে শাড়ির সাথ্ব ব্লাউজ পরেননি জয়া। শুধু গায়েই জড়িয়েছেন শাড়ি। সাথে আছে গলায় ভারি গয়না, কোমর বন্ধনী। টানটান করে খোঁপা বেঁধে তাতে সাদা ফুলের মালা লাগিয়েছেন লাস্যময়ী অবতারে ধরা দিলেন। মুহুর্তে ভরে উঠছে কমেন্ট বক্স একাধিক মন্তব্য। রাতারাতি ভাইরাল জয়া আহসানের এই মোহময়ী ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

Related Articles

Back to top button