×
বিনোদনবলিউড

Bhojpuri Song: মধু শর্মার সাথে গোপনে বেডরুমে প্রেম করতে গিয়ে নিয়ন্ত্রনহীন নিরাহুয়া, ভাইরাল ভিডিও

ইন্টারনেট দুনিয়াতে এখন ব্যাপক ভাইরাল হয়ে গেছে গুলামী মিউজিক ভিডিও

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে।

Advertisement

আসলে এখনকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এরমধ্যে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়। এক একটি ভিডিওতে ভিউ এবং লাইকের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য।

সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে মধু শর্মার সাথে জুটি বেঁধেছেন দীনেশ লাল যাদব যা এখন সোশ্যাল মিডিয়াতে রীতিমত সুপারহিট। গানের নাম গুলামি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে নীরহুয়া ও মধু শর্মা একে অপরের প্রেমে মশগুল। তাঁরা সবাইকে লুকিয়ে প্রেম করছেন বেডরুমে। এই ভিডিওতে একটি সাদা শাড়ি পরেছিলেন মধু শর্মা। তাঁকে যে অসম্ভব সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে নিরাহুয়ার পরনে নীল কুর্তা এবং গলায় একটি সাদা স্কার্ফ। তাঁর শরীরী ভাঁজের ফাঁদে পিছলে পড়েছেন অসংখ্য পুরুষ নেটিজেন।

Advertisement

এই ভিডিওর প্রথমে দেখা গিয়েছে, মধু শর্মাকে কোলে তুলে নিয়ে বেডরুমে আসছেন নীরাহুয়া। তাঁরা আসলে সকলের থেকে লুকিয়ে প্রেম করছিল। কিন্তু তারপরেই হটাৎ করে বন্দুক হাতে সেখানে পৌঁছে যায় একদল লোক। তারপর কি হল…. সেটা জানতে দেখতে হবে ভিডিওটি। আপনি অবশ্যই ভাইরাল ভিডিওটি দেখে নিন।

Related Articles

Back to top button