বিনোদন

VIRAL: অভিনেত্রীর সাথে জোর করে হানিমুন সেলিব্রেট করছেন নিরাহুয়া, বন্ধ ঘরে বিছানা ভাঙলেন…

'নিরাহুয়া হিন্দুস্তানি ৩' সিনেমার অংশ এই ভাইরাল মিউজিক ভিডিওটি

Advertisement

Advertisement

7আজকালকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়াচ্ছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট। বিশেষ করে বর্তমানে আট থেকে আশি সকলের পছন্দ ইউটিউব। বিনামূল্যেই এইখানে বিভিন্ন ধরনের ভিডিও দেখা যায়। তবে আজকাল এই ইউটিউব দুনিয়াতে সবচেয়ে বেশি ট্রেন্ডি বিভিন্ন ভোজপুরি মিউজিক ভিডিও। বলিউডের পাশাপাশি আজকাল লাইম লাইটে আসছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। ইউটিউবে এক একটি ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমাতে কয়েক মিলিয়ন করে ভিউ থাকে। সংখ্যা দেখলেই আন্দাজ করে নেওয়া যায় যে কতটা জনপ্রিয় এই ইন্ডাস্ট্রি।

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন দীনেশ লাল যাদব। তাঁকে সকলেই নিরাহুয়া নামে চেনেন। তিনি প্রচুর মিউজিক ভিডিও এবং সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি তথা গোটা ভারতের দর্শকদের কাছে তার জনপ্রিয়তা ব্যাপক। অনেকেই অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছে। আজকের এই প্রতিবেদনে নিরাহুয়ার এমনই এক মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো যা ইউটিউব দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Advertisement

এই জনপ্রিয় মিউজিক ভিডিওতে নিরাহুয়ার সাথে জুটি বেধেছে জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী শুভি শর্মা। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে অভিনেত্রীর সাথে জোর করে মধুচন্দ্রিমা সেলিব্রেট করছেন নিরাহুয়া। গানের নাম, “পালা মে লাগা কে করি”। এটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা “নিরাহুয়া হিন্দুস্তানি ৩” এর। এই মিউজিক ভিডিওতে বেডরুমে নিরাহুয়া এবং শুভি শর্মার রোমান্স মন জয় করে নিয়েছেন নেটিজেনদের। এই ভিডিওটি অগুনতি মানুষ দেখেছেন এবং লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। আপনি যদি এই ভাইরাল ভিডিওটি না দেখে থাকেন তাহলে এখানে অবশ্যই দেখে নিন।

Advertisement

Recent Posts