স্বামীর মৃত্যুর ৩২ বছর পরও সিঁদুর পরেন বলি অভিনেত্রী রেখা, সামনে এল বড় কারণ

মুকেশ আগারওয়ালের সাথে বিয়ে করেছিলেন রেখা

Advertisement

Advertisement

বলি জগতের এভারগ্রীন আইকন রেখা আট থেকে আশি সকলের মন জয় করে নিয়েছেন নিজের অভিনয় দক্ষতা দিয়ে। পুরনো হিন্দি সিনেমার তালিকায় একাধিক হিট দেখা যায় রেখার নামে। সৌন্দর্য্য বা অভিনয়ের কেরামতিতে আজকালকার দিনের অভিনেত্রীদেরও পিছনে ফেলে দেন রেখা। তিনি বরাবরই সাহসী। সামাজিক ট্যাবু ভেঙে গতে বাধা সমীকরণ থেকে বেরিয়ে নিজের ছন্দে তিনি বেশ সাবলীল। তাঁকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। তবে তাতে কেয়ার করেন না। নিজের মতাদর্শে জীবনযাপন করতে পছন্দ করেন বলি এভারগ্রীন বিউটি।

Advertisement

Advertisement

রেখাজির সৌন্দর্যে তো অনেকেই প্রেমে পড়ে গেছিলেন এককালে। রেখার বলিউড ক্যারিয়ার একাধিক হিট সিনেমা দিয়ে সুসজ্জিত। বলি ক্যারিয়ারের পাশাপাশি রেখা চর্চায় আসেন বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চনের সাথে সম্পর্কের জন্য। এই নিয়ে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে চর্চার ঝড় ওঠে। অনেকেই মনে করেন এই অমিতাভ বচ্চনের জন্য বিয়ের পিঁড়িতে কখনোই বসেননি রেখা। তবে আজকের এই প্রতিবেদনে আপনাদের এক সত্য কথা জানাই যে রেখা চিরকুমারী নয়। খুব কম লোকই জানেন যে রেখার বিয়ে হয়েছিল এক ব্যক্তির সাথে যে প্রায় ৩২ বছর আগেই মারা গিয়েছেন।

Advertisement

অনেকেই এই কথাটা না জানলেও এটাই সত্যি যে বলিউড অভিনেত্রী রেখা এর আগে বিয়ে করেছেন। কিন্তু ৩২ বছর আগেই রেখার স্বামী মারা গিয়েছেন। তার স্বামীর নাম ছিল মুকেশ আগরওয়াল। কিন্তু এখনো বিভিন্ন অনুষ্ঠানে রেখার সিঁথিতে সিঁদুর দেখা যায়। কেন তিনি সিঁদুর পড়েন? মৃত স্বামীর স্মৃতিতে না অন্য কোনো কারণ? এই নিয়ে তুমুল চর্চা হয়েছিল ইন্টারনেট দুনিয়াতে। তবে অভিনেত্রী জানিয়েছিলেন যে শুধুমাত্র ফ্যাশনের জন্যই তিনি সিঁদুর পরেন। এছাড়া তার কোনো অন্য উদ্দেশ্য নেই।

Recent Posts