বিনোদন

আম্রপালির লাল ঠোঁটে মজেছে নিরহুয়া, রোম্যান্স করার মাত্রা ছাড়িয়েছে এই ভিডিও

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমার অন্যতম হিট জুটি আম্রপালি ও নিরহুয়ার রোমান্টিক গান আজকাল বেশ পছন্দ করা হচ্ছে। এই গানে নিরহুয়া ও আম্রপালি দুবের জুটি দেখার মতো। দু’জনের এই জুটির জাদু কথা বলছে দর্শকের সামনে থাকা ছোটো পর্দায়। নিরহুয়া ও আম্রপালি দুবের ‘ হঠ লালিয়া চিচে দা না ধনিয়া হামার’ গানটি শ্রোতাদের নজর কেড়েছে।

Advertisement

জনপ্রিয় ভোজপুরি গান ‘হঠ লালিয়া চিচে দা না ধনিয়া হামার’ -এর ভিডিওতে দেখা যাচ্ছে নিরহুয়া ও আম্রপালি দুবের রসায়ন। ‘হঠ লালিয়া চিচে দা না ধনিয়া হামার’ গানটি দীনেশ লাল যাদব ‘নিরহুয়া’ এবং আম্রপালি দুবে এর উপর চিত্রায়িত করা হয়েছে। গানটিতে নিরহুয়াকে আম্রপালিকে বিরক্ত করতে দেখা যায়।

Advertisement

দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবের লেখা গানটি গেয়েছেন খেসারি লাল যাদব। দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবের এই গানের চোখ সামান বা’ গানের ভিডিও ওয়েভ মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। এটি এখনও পর্যন্ত প্রায় ৯০ লক্ষ বার দেখা হয়েছে। এবং এই গানের ভিউজ এখনো সমানে বেড়ে চলেছে।

Advertisement

আম্রপালি দুবে ভোজপুরি সিনেমায় অনেক হিট গান দিয়েছেন। সুপার স্টার দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়ার সঙ্গে তার জুটি বেশ পছন্দ হয় দর্শকদের। একই সময়ে, আম্রপালি পবন সিং এবং খেসারি লালের সাথে অনেক হিট গান এবং চলচ্চিত্র বক্স অফিসে সাড়া জাগিয়েছে।

Recent Posts