ভাইরাল & ভিডিওবলিউডবিনোদন

VIRAL: বন্ধ লিফটের মধ্যে একা দেখে অঞ্জনা সিংকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা নিরহুয়ার, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়েছে

×
Advertisement

ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র তার নতুন গান নয়, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট হয়ে যায়। তার মত তারকা ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী কারণ তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় পৌঁছেছে। তিনি ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ, ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি এসেছে মানেই সুপারহিট।

Advertisement

এই মুহূর্তে ইউটিউবে অত্যন্ত ভাইরাল হয়ে উঠেছে নীরাহুয়ার একটি নতুন গান। তবে এই গানে তিনি ছাড়াও আছেন আরো একজন অভিনেত্রী। তিনি হলেন অঞ্জনা সিং। এই মুহূর্তে যে কয়েকজন অভিনেত্রী ভোজপুরি জগতে বেশ জনপ্রিয় তার মধ্যে একজন হলেন অঞ্জনা সিং। তিনি নিরাহুয়ার একাধিক গান এবং সিনেমায় অভিনয় করেছেন। সম্প্রতি তাদের দুজনের একটি নতুন ভিডিও ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, অঞ্জনা সিং একটি শপিংমলে প্রবেশ করেছেন এবং সেখানে করছেন শপিং। এর মধ্যেই হঠাৎ করে লিফটের মধ্যেই আটকে পড়েন অভিনেত্রী। অন্যদিকে তাকে খুঁজতে শপিংমলে ঘুরতে থাকেন নিরহুয়া। তারপর একটা সময় খুঁজতে খুঁজছে তার নজর পড়ে লিফটের দিকে। সেই সময় লিফটের মধ্যে অভিনেত্রী কার্যত আবদ্ধ অবস্থায় রয়েছেন। তাকে দেখে গিফটের মধ্যে প্রবেশ করেন নিরহুয়া।

Advertisement

এরপর লিফটের মধ্যে একা দেখে অভিনেত্রী অঞ্জনা সিংকে কার্যত জোর করেই চুমু খাওয়ার চেষ্টা করেন নিরহুয়া। ভিডিওটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। তার সাথে বহু মানুষ এই ভিডিওটিতে লাইক করেছেন এবং করেছেন কমেন্ট। এই ভিডিও দেখলে আপনি হয়তো চমকে যাবেন একবারের জন্য।

Related Articles

Back to top button